Views: 124

বিনোদন

জানুয়ারিতে মা হচ্ছেন আনুশকা, জানালেন শুটিংয়ে ফেরার দিনক্ষণ


জুমবাংলা ডেস্ক: সন্তানসম্ভবা, কিন্তু কাজ থেকে দূরে রাখেননি নিজেকে। করোনাভাইরাসের মধ্যেও মুম্বাইয়ে এখনও শুটিং করছেন জনপ্রিয় বলিউড তারকা আনুশকা শর্মা। খবর: ইউএনবি’র।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, বিজ্ঞাপনের শুটিংয়ের কাজ দ্রুত শেষ করে ফেলতে চান বিরাট কোহলির ঘরনি। কারণ, আগামী বছরের জানুয়ারিতেই তার কোল আলো করে আসতে চলেছে প্রথম সন্তান। আপাতত সব কাজকর্ম ছেড়ে সন্তানের সাথেই সময় কাটানোর কথা জানিয়েছেন আনুশকা-বিরাট দম্পতি। তবে অল্প বিরতিতেই আবারও কাজে ফেরার কথাও জানিয়েছেন আনুশকা।


সর্বশেষ ২০১৮ সালে শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ সিনেমায় দেখা গিয়েছিল আনুশকাকে। এরপর আর রঙিন পর্দায় দেখা যায়নি তাকে। বর্তমানে তিনি মুম্বাইয়ে কিছু বিজ্ঞাপনী শুটিং করছেন, তবে তা করছেন সম্পূর্ণ স্বাস্থ্য সুরক্ষা বজায় রেখেই।

আনুশকা বলেন, পুরোপুরি সুরক্ষা নিশ্চিত করেই আমি শুটিং করছি। করোনা মহামারির সময় শুটিংয়ে একটা ঝুঁকি থাকেই। তবে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে আমি অবহিত। শুটিংয়ের সেটেও সবাই আমার সবরকম সুরক্ষার ব্যাপারে খেয়াল রাখছেন। ভাইরাস যতক্ষণ আমাদের আশেপাশে রয়েছে ততক্ষণ নিউ নর্মালের রীতী অনুযায়ী চলতে হবে সবাইকে এবং কড়া অনুশাসনের মধ্যে সব নিয়ম মেনে চলতে হবে।’

এদিকে মা হওয়ার পর পাঁচ মাসের মতো বিশ্রাম শেষে আগামী বছরের মে মাস থেকেই পুরোদমে শুটিংয়ে ফিরবেন বলেও জানিয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। তবে সন্তানের প্রতি দায়িত্ব থেকেও সরে আসবেন না বলে জানিয়েছেন আনুশকা শর্মা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলিউডে প্রথম করোনা ভ্যাকসিন পেলেন এই অভিনেত্রী

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Shamim Reza

প্রত্যাশা ছাড়িয়ে গেল ‘কেজিএফ ২’ টিজার

Saiful Islam

শ্রাবন্তীর সঙ্গে এখন আর যোগাযোগ নেই: রোশন

Saiful Islam

সবকিছুই পরিষ্কার হয়ে যাবে : বুবলী

Shamim Reza

অভিনয় ছেড়ে ইউটিউবেই ফিরে যাচ্ছি : সালমান মুক্তাদির

Shamim Reza