খেলাধুলা ফুটবল

জাভিই হচ্ছেন বার্সেলোনার কোচ

স্পোর্টস ডেস্ক : ‘আমি এটা অস্বীকার করবো না যে, বার্সেলোনার কোচ হওয়া আমার কাছে স্বপ্নের মতো। তবে ঠিক এই মুহূর্তে আমি কাতারের ক্লাব কাপের ফাইনালে আমার দল আল সাদের দিকে নজর রাখছি।’- সাবেক বার্সেলোনা তারকা জাভি হার্নান্দেজ শনিবার সংবাদ মাধ্যমে এ কথা বলেন। আজ বার্সেলোনার এক সংবাদ মাধ্যমে খবর আসে, হয়ত আগামীকাল বার্সেলোনার কোচ আর্নেস্তো ভালভার্দেকে সরিয়ে জাভির নাম ঘোষণা করা হবে।

শুক্রবার স্প্যানিশ মিডিয়ায় জাভিকে কোচ করার বিষয়ে গুঞ্জণ ওঠে। তবে সেটি তখন নাকচ করে দেয় কাতারিয়ান ক্লাব আল সাদ। সেদিন বিকালে কাতারের ক্লাব কাপের সেমিফাইনালের সময় জাভির সঙ্গে দেখা করতে যান সাবেক বার্সা তারকা এরক আবিদাল ও অস্কার গ্রু। তারা জাভির সঙ্গে কথা বলেন। সেখানে জানা যায়, জাভিকে ছেড়ে দিতে কোনো অসুবিধা নেই আল সাদের। তবে আসন্ন শুক্রবারের ফাইনাল পর্যন্ত দলকে সময় দিতে হবে তার।

বার্সেলোনার পরবর্তী ম্যাচ আগামী ২০শে জানুয়ারি। সেক্ষেত্রে ফাইনাল শেষ করে আসতে পারবে আল সাদের কোচ। আবিদাল ও গ্রু এর সঙ্গে দেখা শেষে জাভি বলেন, ‘আমি বার্সেলোনা, আর্নেস্তো ভালভার্দেকে সম্মান করি। আমি আল সাদের হয়ে আমার চুক্তিটাকেও সম্মান করি। আমি আল সাদে কোচিং করাচ্ছি। সামনে ওদের ফাইনাল আছে। আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে চাই। আর আবিদাল আমার বন্ধু। তার সঙ্গে আমার অনেক কিছু নিয়ে কথা হয়েছে। আপাতত আর কিছু বলতে চাইছি না।’




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ