Views: 4

বিনোদন

জামিন পেলেন সেই নারী বাউল শিল্পী


বিনোদন ডেস্ক : পালাগানে আল্লাহকে নিয়ে কটূক্তির অভিযোগে করা মামলায় বাউল শিল্পী রিতা দেওয়ান জামিন পেয়েছেন। বুধবার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ২ ডিসেম্বর একই আদালত রিতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ান জারি করেন।


গত ৩১ জানুয়ারি টাঙ্গাইল জেলার কালিহাতি থানাধীন ধলারটেঙ্গর গ্রামে একটি পালাগানের আসরে প্রতিপক্ষকে আক্রমণ করতে গিয়ে রিতা দেওয়ান মহান আল্লাহকে নিয়ে রুচিহীন মন্তব্য করেন। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা হয়। অনেকে রিতা দেওয়ানের শাস্তি দাবি করেন।

এরপর ২ ফেব্রুয়ারি রিতা দেওয়ানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন আইনজীবী ইমরুল হাসান। বাদীর জবানবন্দি গ্রহণের পর ট্রাইব্যুনালের বিচারক অভিযোগের বিষয়ে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গত বছর ২০ অক্টোবর তিনজনকে অভিযুক্ত করে পিবিআই প্রতিবেদন দাখিল করে। এরপর গত ২ ডিসেম্বর ওই তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ট্রাইব্যুনাল। বাকি দুজন হলেন- শাজাহান ও ইকবাল। আজ আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন এ নারী বাউল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মায়ের সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তী পুত্রের

Shamim Reza

আমি তোমার নাম জানি, হিমিকে দেখে প্রধানমন্ত্রী

rony

পথেঘাটে যারা রাজনীতি বিক্রি করে তাদের ধিক্কার জানাই: মেহরাবের স্ত্রী

Shamim Reza

শামীমের কোনো দোষ নেই: অভিনেত্রী আশার মা

Shamim Reza

বিরাট-আনুশকার মেয়ের প্রথম ভিডিও

Shamim Reza

বিরাট-আনুশকার মেয়ের ভুয়া ছবি ভাইরাল

Saiful Islam