Views: 106

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত


আন্তর্জাতিক ডেস্ক : জার্মানির স্বাস্থ্যমন্ত্রী ইয়ান্স স্পাহন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার জার্মানির স্থানীয় সময় বিকাল ৫টার পর জার্মান স্বাস্থ্য মন্ত্রণালয় এ ঘোষণা দেয়।


স্বাস্থ্যমন্ত্রী ইয়ান্স স্পাহনের মুখপাত্র হান্নো কাউটজ গণমাধ্যমকে বলেছেন, মন্ত্রী আজ সকালে মন্ত্রিসভার বৈঠকে ছিলেন। তিনি সেখানে স্বাস্থ্যবিধি অনুসরণ করেই উপস্থিত ছিলেন কিন্তু বিকালে তার সর্দি দেখা দেয়। পরে পরীক্ষা করে স্বাস্থ্যমন্ত্রী ইয়ান্স স্পাহনের কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। তিনি এখন ঘরে আইসোলেশনে আছেন।

জার্মানিতে পুনরায় করোনা আক্রান্তের সংখ্যা উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে। জার্মানিতে এপ্রিল মাসের পর থেকে করোনাভাইরাস সংক্রমণ অনেকটা নিয়ন্ত্রণের মধ্যে থাকলেও ইদানীং আবার ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে।

মঙ্গলবার একদিনে দেশটিতে ৭ হাজার ১৬৭ জন করোনা আক্রান্ত হয়েছেন; আর মৃত্যুবরণ করেছেন ৫৬ জন। বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশিও কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিয়েবাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

Saiful Islam

আরো ৪ বছর ক্ষমতায় থাকার ঘোষণা ট্রাম্পের!

Saiful Islam

সহকর্মীদের স্ত্রী নিয়ে ‘বাজে’ মন্তব্য করে বিপাকে ভারতের সাবেক বিচারপতি

Saiful Islam

জলবায়ু জরুরি অবস্থা জারি করা হয়েছে নিউ জিল্যান্ডে

Mohammad Al Amin

করোনা পজিটিভ বার্সার রবের্তো

Mohammad Al Amin

জাপানের বাসিন্দারা বিনামূল্যে পাবেন করোনার টিকা

mdhmajor