বিনোদন

জিভ দেখিয়ে ভাইরাল শাহরুখকন্যা সুহানা

বিনোদন ডেস্ক : তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের।

তাঁর প্রতিটি ছবি বা ভিডিওই নেট দুনিয়ায় কাঁপুনি ধরিয়ে দেয়। কোনোই সন্দেহ নেই যে, তিনি অন্তর্জাল তারকা। এবারও ব্যতিক্রম হলো না। ১৯ বছরের এই সুন্দরীর সেলফি নেট-জনতার হৃদয়ে কাঁপন ধরিয়েছে। তাঁর ইনস্টাগ্রাম ফ্যান পেজ থেকে ওই ছবি শেয়ার দেওয়া হয়েছে। ছবিতে দারুণ লাগছে এ স্টার কিডকে। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের সাম্প্রতিক প্রতিবেদন জানায়, হালে জিভ দেখিয়ে বন্ধুর সঙ্গে সেলফি তুলেছেন সুহানা খান। এ সময় সুহানা সাদা গেঞ্জি পরিহিত ছিলেন। গলায় ঝুলছে একাধিক সোনার চেইন।

২০১৯ সালের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’র টিজার। অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলেছিল। বি-টাউনের সবাই অপেক্ষা করছিল, কখন মুক্তি পাবে পুরো ছবি। পরে নভেম্বরে মুক্তি পায় সেই ছবি।

স্বল্পদৈর্ঘ্য ছবিটির পরিচালক থিওডোর গিমেনো। ইউটিউবে মুক্তি দেওয়া হয় ওই ছবি। এরই মধ্যে ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ ভিউ পেয়েছে ১২ লাখ ৯৫ হাজারের বেশি।

ছবিতে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের সঙ্গে জুটি বাঁধেন রবিন গোনেলা। ছবির চরিত্র মাত্র দুজন। ছবিতে সুহানা ও রবিনকে যুগলের ভূমিকায় দেখা যায়, যাঁরা দুদিনের ভ্রমণে বের হন। ওই ভ্রমণের মধ্যেই তাঁরা সম্পর্কের বাস্তবতা টের পান।

বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তো অভিষেক হলো, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় ভক্তরা।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

পরিচালক জানতেন না ভাইরাসটি বিশ্বে ছড়িয়ে যাবে

Shamim Reza

মেয়ের করোনা নিয়ে মুখ খুললেন কাজল-অজয়

Shamim Reza

আমি আদতেই একটা অপদার্থ: সৃজিত

Shamim Reza

দানের ছবি ফেসবুকে পোস্ট, পক্ষে-বিপক্ষে তারকারা

Shamim Reza

প্রীতিমের ভালোবাসা ছড়িয়ে দেওয়ার গান

Shamim Reza

৫০০ অসচ্ছল পরিবারের ঘরে ৬ দিনের খাবার দিচ্ছেন সাইমন

rony