Views: 2018

জাতীয়

জিয়াউর রহমানকে ‘বীরশ্রেষ্ঠ’ খেতাব দেয়ার ঘোষণা বিএনপির


জুমবাংলা ডেস্ক: জিয়াউর রহমান কারো করুণায় নয় বাংকারে যুদ্ধ করেই বীর উত্তম উপাধি পেয়েছেন, আগামীতে তাকে বীরশ্রেষ্ঠ উপাধিতে ভূষিত করা হবে বলে ঘেষণা দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। মঙ্গলবার নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন, ভোটে অনিয়ম বন্ধ এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ এ ঘোষণা দেন তিনি।


নেতাকর্মীকে আগামীকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, গণতন্ত্র বারবার জীবিত হয়। আর এই গণতন্ত্র ফিরে আসবে রাজপথে আন্দোলনের মাধ্যমে। রাজপথ উত্তপ্ত হওয়া শুরু হয়েছে বলেও দাবি করেন তিনি।

এই সমাবেশে প্রতিবাদ ছাড়াও নানা দিক-নির্দেশনার আশা করছেন দলটির নেতকর্মীরা। মঙ্গলবার সকাল থেকেই সমাবেশস্থলে জড়ো হতে থাকেন আশপাশের জেলা থেকে আসা নেতা-কর্মীরা। রাজশাহী নগরীর দরগাপাড়া এলাকায় শর্তসাপেক্ষে এ সমাবেশের অনুমতি পায় দলটি।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহামন মিনু ও হাবিবুর রহমান হাবিব।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাউন্টার টেরোরিজমের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

Saiful Islam

কওমি মাদরাসা খালি করতে কড়া নির্দেশ

Saiful Islam

মুভমেন্ট পাস পেতে যা করতে হবে

Shamim Reza

দেশের সব মাদ্রাসার তথ্য চেয়েছে সরকার

Shamim Reza

কাউন্টার টেরোরিজম ইউনিটের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

mdhmajor

বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ

Saiful Islam