ক্রিকেট (Cricket) খেলাধুলা

জীবন এবং ক্রিকেট আবারও স্বাভাবিক হয়ে ফিরে আসবে : সৌরভ

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে বিপর্যস্ত পৃথিবী। থমকে আছে ক্রীড়াঙ্গন। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মনে করেন, একবার প্রাণঘাতী এ ভাইরাসের প্রতিষেধক আবিষ্কার হয়ে গেলে সব ঠিক হয়ে যাবে।

একটি অ্যাপের ক্লাসে সৌরভ বলেন, করোনাভাইরাসের আক্রমণে বিশাল ধাক্কা খেয়েছে সবাই। কিন্তু আমার মনে হয়, সব কিছু ঠিক হয়ে যাবে। আমাদের কাছে ওষুধ ছিল না এই ভাইরাস মোকাবিলা করার জন্য। কিন্তু ৬-৭ মাসের মধ্যে একবার প্রতিষেধক আবিষ্কার হয়ে গেলে, সব কিছু আবার স্বাভাবিক হয়ে যাবে।


কোভিড-১৯ অতিমারির জেরে ক্রিকেটের সূচি নিয়ে তীব্র জট সৃষ্টি হয়েছে। এই অবস্থায় সৌরভ বলেছেন, আমাদের সবার মধ্যে একটা প্রতিরোধ ক্ষমতা আছে। ক্রিকেটও আবার স্বাভাবিক হয়ে যাবে। হ্যাঁ, মানছি সূচিতে কিছু পরিবর্তন হবে। তবে এটাও বলব, ক্রিকেটকে স্বাভাবিক করতে ভারতীয় বোর্ড এবং আইসিসি যা করার করবে।

সৌরভ মনে করেন, একবার প্রতিষেধক আবিষ্কার হয়ে গেলে কোভিড-১৯ রোগও জন্ডিস বা ফ্লুয়ের মতো হয়ে দাঁডাবে। যা সারানো যায়।

সাবেক ভারত অধিনায়ক বলেন, ক্রিকেট খুব শক্তিশালী হয়েই ফিরবে। মানছি, ক্রিকেটারদের নানা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে। যা খেলার সামনে কোনও প্রতিবন্ধকতা সৃষ্টি করবে না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

দ্বিতীয়বারের মতো যাকে বিয়ে করলেন ক্রিকেটার মোসাদ্দেক

rony

লা লিগায় আজকের খেলা

Mohammad Al Amin

রোনালদোর জোড়া গোলে টানা দ্বিতীয় হার থেকে জুভেন্তাসের রক্ষা

Sabina Sami

আগামী মাসেই শুরু ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin

নিজের শরীরকে ফিট রাখতে ভৈরব নদীর পাড়ে বালুতে দৌড়াচ্ছেন রুবেল

Sabina Sami