Views: 177

বিনোদন

জুটি বাঁধলেন সাইমন-সুস্মি

বিনোদন ডেস্ক : সরকারি অনুদানের সিনেমা ‘দায়মুক্তি’তে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিক। ছবিটি পরিচালনা করছেন কমল সরকার। ছবিতে সাইমন সাদিকের বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা সুস্মি রহমানকে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে সাইমন ও সুস্মি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন। এ প্রসঙ্গে সাইমন সাদিক জানান, ‘দায়মুক্তি’তে অভিনয়ের ব্যাপারটি আগেই মৌখিকভাবে চূড়ান্ত করা ছিল, আজ কাগজে-কলমে চুক্তিবদ্ধ হলাম। গল্পটা দারুণ, সেজন্যই সরকারি অনুদান পেয়েছে। আশা করছি ভালো একটা প্রজেক্ট হতে যাচ্ছে।


সুস্মি বলেন, সাইমন ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ হতে যাচ্ছে। সিনেমাটির গল্প আমার অনেক পছন্দ হয়েছে। আজ চুক্তিবদ্ধ হলাম, সব মিলিয়ে ভালো একটি কাজ হতে যাচ্ছে।

‘দায়মুক্তি’র সার্বিক দায়িত্বে আছেন বদিউল আলম খোকন। এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, ‘সরকারী অনুদানে নির্মিতব্য ‘দায়মুক্তি’ সিনেমার শুটিং শুরু করার জন্য আমরা প্রস্তুত। ইতোমধ্যে মগবাজারের একটি স্টুডিওতে একটি গান রেকর্ডিং করেছি। আগামী মাসে দৃশ্যধারণ করা হবে। বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে নির্মিত হবে এই সিনেমা। সিনেমায় আরো অভিনয় করবেন সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান প্রমুখ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৩ বছর বয়সেই সর্বনাশের শিকার অভিনেত্রী

Shamim Reza

বাথরুমের সামনে ছবি তুলে বিপাকে শাহরুখ কন্যা

Shamim Reza

একটি রাতের গল্প

globalgeek

‘আমি তো কারাগারেই যাই নি!’

globalgeek

চুপিসারে তৃতীয় বিয়ে সারলেন ‘ব্ল্যাক উইডো’ খ্যাত স্কারলেট

Shamim Reza

যৌনতা দরকার আছে, কিন্তু আমি এক্সারসাইজ করে গ্লো করছি : শ্রীলেখা

Shamim Reza