Views: 105

বিভাগীয় সংবাদ রাজশাহী

জুতা পায়ে শহীদ মিনারে প্রধান শিক্ষক ও ইউপি সদস্য, ভাইরাল সামাজিক মাধ্যমে

জুমবাংলা ডেস্ক : নাটোরের সিংড়া উপজেলার বিষ্ণুপুর ইটালী মডেল হাইস্কুলের শহীদ মিনারে প্রধান শিক্ষক, স্কুল সভাপতি ও স্থানীয় এক ইউপি সদস্যর জুতা পায়ে ফুল দেয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে এলাকাবাসীর মধ্যে সমালোচনার ঝড় বইছে।

রোববার সকালে উপজেলার বিষ্ণুপুর ইটালী মডেল হাইস্কুলে শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদনে বেদিতে জুতা পায়ে ওঠেন প্রধান শিক্ষক মো: মিজানুর রহমান ও দু’জন সহকারী শিক্ষক জাকির হোসেন ও মশিউর রহমান। ছবিতে জুতা পায়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় প্রতিষ্ঠানের সভাপতি আব্দুল আজিজ ওরফে জাকির ও একই ওয়ার্ডের ইউপি সদস্য জুলফিকার আলী ভুট্টুকে।

ফুল দেয়ার সময় জুতা পায়ে তারা নিজ নিজ মোবাউল ফোনে ছবি তোলেন। প্রায় ১০ মিনিট এভাবে শহীদ মিনারের পবিত্রতা নষ্ট করা হয়। পরে বিষ্ণুপুর ইটালী মডেল হাইস্কুলের ফেইসবুক পেইজে ছবিগুলো পোস্ট দেয়া হয়। সেখান থেকে বিভিন্ন ব্যাক্তি ছবিগুলো নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়।

এ বিষয়ে প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন, অসচেতনভাবে ঘটনাটি ঘটেছে। আর নির্মাণাধীন শহীদ মিনার হওয়ায় সেখানে ধুলোবালি ছিল, তাই জুতা পায়ে ওঠেছেন বলে জানান তিনি।

আর স্কুল সভাপতি আব্দুল আজিজ বলেন, তিনি স্থানীয় একটি ইসলামী জলসা নিয়ে ব্যস্ত থাকায় টেনশনে ঘটনাটি ঘটেছে।

সিংড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আমিনুর রহমান বলেন, জুতা পায়ে শহীদ মিনারে ফুল দেয়ার বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam