Views: 405

আন্তর্জাতিক

জুম মিটিংয়ের মধ্যেই স্বামীকে চুম্বনের চেষ্টা, ভিডিও ভাইরাল


আন্তর্জাতিক ডেস্ক : মাঝ বয়সী এক দম্পতির প্রেমের প্রকাশ দেখে মুগ্ধ হয়ে গেছেন নেটিজেনরা। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ঘটনাটির একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তা দেখে নেটিজেনরা একবাক্যে মেনেছেন, এই বয়সে এমন প্রেম সত্যিই দারুণ।

ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি জুম কল মিটিংয়ে অনলাইনে নানা বিষয়ে কথা বলতে ব্যস্ত আছেন। এ সময় ঘরে প্রবেশ করেন একজন নারী।

কোনো দিকে না তাকিয়েই তিনি স্বামীর ওপর ঝুঁকে পড়েন তাকে চুম্বনের জন্য। আর তাতে রীতি মতো অপ্রস্তুত হয়ে পড়েন ওই ব্যক্তি।


কোনো রকমে পাশ কাটিয়ে স্ত্রীর ‘চুম্বন’ এড়াতে দেখা যায় তাকে। ইঙ্গিতে ল্যাপটপ দেখিয়ে এবং তাতে চলা লাইভ জুম কল মিটিং চলার কথা বলেন স্ত্রীকে। জবাবে একটুও অপ্রস্তুত না হয়ে ল্যাপটপের দিকে তাকিয়ে মিষ্টি হেসে দেন স্ত্রী।

ভিডিওটি এরই বহু মানুষ শেয়ার করেছেন। ভারতের শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা থেকে শুরু করে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রাও শেয়ার করেছেন ভিডিওটি।

হর্ষ বিবরণে লিখেছেন, মজার জুম কল। আনন্দ অবশ্য আরও এক ধাপ এগিয়ে ভিডিওতে থাকা নারীকে বছরের সেরা স্ত্রী-র খেতাবের জন্য মনোনীত করেছেন।

এমনকি লিখেছেন, স্বামী ব্যক্তিটি যদি অতি সচেতন না হয়ে স্ত্রী-র আদরে সাড়া দিতেন, তবে তাদের বছরের সেরা দম্পতি হিসেবেও মনোনীত করতাম আমি।

দেখুন সেই ভিডিও


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নাইজেরিয়ায় অপহৃত ২৭ শিক্ষার্থীসহ ৪২ জনকে মুক্তি

Saiful Islam

বিশ্ব মুসলিম ব্যক্তিত্ব অ্যাওয়ার্ড পেলেন এরদোগান

Saiful Islam

মিয়ানমারে আজও বিক্ষোভ, পুলিশের গুলিতে আরও এক নারী নিহত

azad

পিস্তল ঠিক আছে কিনা যাচাই করতে গুলি, প্রাণ গেল ভাতিজার

rony

ওমান সাগরে বিস্ফোরণে ইসরাইলি জাহাজ ক্ষতিগ্রস্ত

Shamim Reza

মার্কিন হামলার প্রতিক্রিয়ায় যা বললো ইরান

Shamim Reza