Views: 115

বিনোদন

জেলে যাওয়ার আশঙ্কায় ভুগছেন কঙ্গনা


বিনোদন ডেস্ক : জেলে যাওয়ার শঙ্কায় ভুগছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ভারতের বিচার বিভাগের অবমাননার মামলায় অভিযুক্ত এ অভিনেত্রী শুক্রবার তার এই ‘শঙ্কার’ কথা এক টুইট বার্তায় জানান।

টুইটারে তিনি লিখেছেন, ‘দ্রুত জেলে যাওয়ার জন্য অপেক্ষা করছি। এতে আমার জীবন নতুন মাত্রা পাবে।’


আদর্শ হিসেবে অনুসরণ করা ব্যক্তিদের কথা বলতে গিয়ে দামোদর বিনায়ক সাভারকর, ঝাঁসির রানি লক্ষ্মীবাইয়ের পাশাপাশি নেতাজি সুভাষচন্দ্রের কথাও উল্লেখ করেন কঙ্গনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচার বিভাগ সম্পর্কে বিতর্কিত মন্তব্য শেয়ার করার অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। চলতি মাসে কঙ্গনার বিরুদ্ধে বিভিন্ন গোষ্ঠী, সম্প্রদায়ের মধ্যে বিরোধ-বিদ্বেষ ছড়ানো, রাষ্ট্রদ্রোহিতামূলক কার্যকলাপসহ নানা অভিযোগ আনেন এক আইনজীবী। অভিযোগের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরে পুলিশকে নির্দেশ দেন সংশ্লিষ্ট ম্যাজিস্ট্রেট।

প্রসঙ্গত, নয়া কৃষি বিলের বিরুদ্ধে আন্দোলনে অংশ নেয়া কৃষকদের টুইটারে ‘সন্ত্রাসবাদী’ বলায় সম্প্রতি কর্নাটকের একটি আদালতও কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সেবিকার ভূমিকায় জাহ্নবী

Shamim Reza

আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা : অমিত হাসান

Sabina Sami

অন্তরঙ্গ দৃশ্যে হলিউডের অস্কারজয়ী মুসলমান অভিনেতার অস্বীকৃতি

Saiful Islam

প্রকাশ্যে তাপসীকে আক্রমন

Shamim Reza

অস্কারে মনোনয়ন পেল ‘জাল্লিকাট্টু’

Saiful Islam

সানার স্বামী কে এই মুফতি আনাস

Shamim Reza