in ,

জয়পুরহাটে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত

জয়পুরহাট

জুমবাংলা ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে আজ সোমবার জেলা প্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচির আয়োজন করা হয়।

’শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৫৮ তম জন্মদিন উদযাপন উপলক্ষে সোমবার সকাল ৯ টায় শহীদ ডা. আবুল কাশেম ময়দানে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়।

জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞাসহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক জাকির হোসেনের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

সরকারি বিভিন্ন বিভাগের পক্ষ থেকে এবং সামাজিক সাংস্কুতিক সংগঠনের পক্ষ থেকেও পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বেলুন উড্ডয়ন,সম্মেলন কক্ষে কেক কাটা ও শিশু সমাবেশের আয়োজন করা হয়।

এ ছাড়াও ’শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ নির্ভর এক সেমিনার অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ শিশু একাডেমী জয়পুরহাট জেলা শাখাও শেখ রাসেলের জন্মদিন উদযাপন উপলক্ষে শিশুদের আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার  আয়োজন করে। আলোচনা সভা শেষে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সূত্র: বাসস