জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

জয়পুরহাট

জুমবাংলা ডেস্ক: মহামারি করোনা প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে মঙ্গলবার সকাল ৯টায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসন ও জয়পুরহাট পৌরসভার যৌথ উদ্যোগে সার্কিট হাউজ মাঠে ৫ হাজার কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়। জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম এ সময় করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে এ উপহার তুলে দেন। বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা, জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি নৃপেন্দ্রনাথ মন্ডল, জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জয়পুরহাট মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের মানুষের মুক্তি ও ভাগ্য উন্নয়নে আজীবন লড়াই করে গেছেন। এর ধারাবহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

এছাড়া ও জয়পুরহাট স্টেডিয়াম মাঠে দুস্থ, অসহায় ও কর্মহীন ৫ শতাধিক পরিবারের মাঝে নিজস্ব উদ্যোগে ঈদ-উপহার সামগ্রী বিতরণ করেন জয়পুরহাট -১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু। এ সময় দুদু বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। বাস টার্মিনাল এলাকায় জয়পুরহাট জেলা মোটর শ্রমিক ইউনিয়ন জেলার ৬ হাজার কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকদের মঝে ঈদ উপহার বিতরণ করেছে। অপরদিকে, ১৫ মাসের নিজের সম্মানী ভাতা দুস্থদের হাতে তুলে দিয়েছেন আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দিপুর ইউপি চেয়ারম্যান আহসান কবির এপ্লব। ইউনিয়নের কর্মহীন ও হতদরিদ্র ২১৯ জনের মাঝে ১৫ মাসের সম্মানী ভাতা হিসাবে এক লাখ ৯ হাজার ৫শত টাকা বিতরণ করেছেন। এ বিষয়ে আহসন কবির এপ্লব বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডাকে সারা দিয়ে করোনাযুদ্ধে নেমেছি। চেষ্টা করছি অসহায় মানুষের পাশে থাকার। এদিকে, আনন্দ আলো’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে জয়পুরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ১৭৫ শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সংগঠনের সভাপতি সাকিব জানান, নিজেদের বাড়তি খরচের টাকা সেভ করে সেই টাকায় অসহায় ও পিছিয়ে পড়া শিশুদের নিয়ে ঈদ আনন্দসহ ও ঈদ উপহার হিসাবে জামা কাপড় প্রদান করা হয়। এ ছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে জেলার ৩২ টি ইউনিয়নে কর্মরত ৩১৯ জন গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পুলিশ লাইনস সেডে আয়োজিত এক অনুষ্ঠানে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা প্রধান অতিথি হিসেবে ওই ঈদ সামগ্রী বিতরণ করেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সূত্র: বাসস

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/একেএ