Views: 82

জাতীয়

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী : কাদের মির্জা


জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রীর ভাই দেশব্যাপী আলোচিত আবদুল কাদের মির্জা ভোট শুরুর পর সবার আগে ভোট দিয়েছেন। শনিবার সকাল ৮টায় ভোটগ্রহণের শুরুতেই নিজ কেন্দ্র ১ নং ওর্য়াডের উদয়ন প্রি-ক্যাডেট একাডেমীতে তিনি ভোট দেন।

এসময় তিনি বলেন, নিজের জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী। দলের হাইকমাণ্ড থেকে সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে তাকে আশ্বস্ত করা হয়েছে। কোন অনিয়ম হলে হলে তা প্রতিহত করার ঘোষণা দেন তিনি।


বসুর হাট পৌরসবার ৯ টি ওয়ার্ডে এবার মোট ভোটার সংখ্যা ২১ হাজার ১১৫ জন। তার মধ্যে পুরুষ ১০ হাজার ৬২১ জন এবং মহিলা ১০ হাজার ৮৯১। এতে তিন জন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আওয়ামলীগ মনোনীত প্রার্থী আবদুল কাদের মির্জা (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী (ধানের শীষ), জামায়াত মনোনীত প্রার্থী মোশারেফ হোসেন (মোবাইল)। এছাড়া কাউনিন্সল পদে ৩২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে পুরুষ ২৫ জন এবং নারী ৭ জন।

ভোটগ্রহণ শান্তি পূর্ণভাবে সম্পন্ন করতে পুলিশ, বিজিবি ও আনসারের ৪০০ সদস্য। পুলিশের মোবাইল টিম ৯ টি, স্টাইকিং টিম ২ টি, নির্বাহী ম্যাজিস্ট্রেট ৯ জন ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

প্রশাসনের পক্ষ থেকে ভোটার এবং প্রার্থীদের নিরাপত্তায় নেয়া হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা। সকাল থেকে স্বতস্ফূর্ত ভাবে ভোটগ্রহণ চলছে। ভোটারদের দীর্ঘ লাইনে দাড়িঁয়ে ভোট দিতে দেখা যায়। এখন পর্যন্ত কোন অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রাজধানীতে হঠাৎ এক পশলা বৃষ্টি

Saiful Islam

অস্ত্র হাতে ভাইরাল এমপি বাবলুকে দুদকে তলব

Saiful Islam

এনআইডি জালিয়াতি: উপসচিবসহ ৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

Saiful Islam

৭ মার্চের ভাষণ ছিল প্রকৃত অর্থেই স্বাধীনতার ঘোষণা : প্রধানমন্ত্রী

mdhmajor

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন চার বাংলাদেশি নারী বিচারক

Saiful Islam

জার্মানিতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করল বাংলাদেশ দূতাবাস

mdhmajor