Views: 242

Default অপরাধ-দুর্নীতি জাতীয়

ঝিনাইদহে রাস্তার পাশের জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

জুমবাংলা ডেস্ক : ঝিনাইদহ-যশোর মহাসড়কের তেঁতুলতলা বাজার এলাকার মায়াধরপুর গ্রামের রাস্তার পাশের জঙ্গলে ব্যাগের ভেতর থেকে এক নবজাতক ছেলে শিশুকে উদ্ধার করেছে পুলিশ।


ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে একটি নবজাতক শিশুকে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, শিশুটির সুচিকিৎসার সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শিশুটি এখন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে শিশু ওয়ার্ডে ভর্তি আছে। আগ্রহী নিঃসন্তান দম্পতিরা নবজাতক শিশুটিকে নেওয়ার জন্য হাসপাতালে ভিড় জমাচ্ছেন। নবজাতকের নিরাপত্তার জন্য আমাদের থানার নারী কনস্টেবল নিয়োজিত করা হয়েছে।

ওসি বলেন, আমাদের প্রধান লক্ষ্য শিশুটিকে আগে সুস্থ করে তোলা। তারপর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

একা নির্জন কনডেম সেলে আছেন মিন্নি, দেয়া হয়েছে দুই সেট পোশাক

rony

আজ হাসপাতাল ছাড়ছেন ইউএনও ওয়াহিদা

Sabina Sami

কারাগারে মিন্নির সঙ্গী নেই কেউ

Sabina Sami

ন্যায় বিচার পাইনি, উচ্চ আদালতে যাব : মিন্নির বাবা

Sabina Sami

রিফাত হত্যার একমাত্র মাস্টার মাইন্ড মিন্নি : পর্যবেক্ষণে আদালত

Sabina Sami

The Net Mailorder Brides

rskaligonjnews