বিনোদন

ঝুঁকি নিলেন রাধিকা

বিনোদন ডেস্ক : ঝুঁকি নিয়েই ভারত থেকে লন্ডনে পাড়ি জমালেন অভিনেত্রী রাধিকা আপ্তে। লন্ডনে তার স্বামী থাকেন। ইনস্টাগ্রামে রাধিকা পোস্ট করেছেন বিমানবন্দরের ছবি। ভারত-লন্ডন করেই কাটে তার সারা বছর। লন্ডনের হিথ্রো বিমানবন্দরে হাজির হয়ে রাধিকা জানিয়েছেন, কোনো সমস্যা ছাড়াই ভারত থেকে লন্ডনে পৌঁছে গেছেন।

তিনি বলেন, আমার লন্ডন আসার খবর শুনে অনেকে দুশ্চিন্তায় ছিলেন। আমার প্রিয় সেই মানুষদের বলছি, আমি সুস্থভাবে লন্ডনে এসেছি। বিমানবন্দর বেশ ফাঁকা ছিল, খুব একটা অসুবিধা হয়নি।

সবার শুভ কামনার জন্য অনেক ধন্যবাদ। রাধিকা জানালেন, তিনি যে বিমানে লন্ডন গেছেন সেটি পরিপূর্ণ ছিল। এই নায়িকা বলেন, দু’দিন আগে আমি যখন লন্ডন থেকে ভারতে এসেছিলাম সে সময় বিমান ফাঁকা ছিল। ইংল্যান্ডে এখনো সীমান্ত বন্ধ করে দেয়ার কোনো রকমের পরিকল্পনা নেয়া হয়নি। রাধিকা লন্ডনে গেছেন স্বামীর সঙ্গে দেখা করতে। তার স্বামী লন্ডনের শিল্পী বেনেডিক্ট টেলার। স্বামীর সঙ্গে দেখা করতে নিয়মিত তাকে ছুটতে হয় লন্ডনে। আবারো কাজের টানে ফিরে আসেন ভারতে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

তিন দশক আগেই করোনা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন মাইকেল জ্যাকসন

Saiful Islam

রতন কাহারের পাশে দাঁড়াবেন বাদশাহ

globalgeek

হলিউডে শোকের ছায়া, করোনায় ‘স্টার ওয়ারস’ তারকা অ্যান্ড্রু জ্যাকের মৃত্যু

Sabina Sami

গান চুরির অভিযোগে বাদশা যা বললেন

Shamim Reza

পরিচালক জানতেন না ভাইরাসটি বিশ্বে ছড়িয়ে যাবে

Shamim Reza

মেয়ের করোনা নিয়ে মুখ খুললেন কাজল-অজয়

Shamim Reza