বিনোদন

ঝড় তুলেছে সুশান্তের শেষ সিনেমার ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক : বলিউডের এই সময়ের জনপ্রিয় নায়ক ছিলেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুতে শোকাহত সকল শ্রেণীর মানুষ। এখনো তাকে হারানোর শোক ভুলতে পারেননি তার ভক্তরা। এবার মুক্তি পেতে যাচ্ছে এই নায়কের শেষ সিনেমা। তার আগেই প্রকাশ হলো সিনেমাটির ট্রেলার।

সোমবার বিকেলে মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেইলার। দুই মিনিট ৪৩ সেকেন্ড দৈর্ঘ্যের এ ট্রেইলারে চঞ্চল সুশান্তকে দেখা যায়। ট্রেইলারটি প্রকাশের ১৯ ঘণ্টায় ২ কোটি ২৩ লাখেরও অধিক বার দেখা হয়েছে ট্রেলারটি।


সুশান্তের ভক্তদের মনে ঝড় তুলেছে এই ট্রেলার। তার অসাধারণ অভিনয় দেখে আবেগে আপ্লুত হয়েছে দর্শক। ট্রেলারটি দেখতে দেখতে মনে হবে বেঁচে আছেন সুশান্ত। অথচ আর কোনো দিন তাকে দেখা যাবে না নতুন কোনো সিনেমায়।

আগামী ২৪ জুলাই এটি মুক্তি পেতে চলেছে হটস্টার ডিজনি ওটিটি প্লাটফর্মে। ছবিটি মুক্তি পাবে। সুশান্ত সিং রাজপুত কে সম্মান জানানোর জন্য এই ছবিটি হটস্টারে বিনামূল্যেই দেখা যাবে বলে জানা যাচ্ছে। তাই সাবস্ক্রাইবার না হলেও এই ছবিটি যে কেউই দেখতে পারবেন।

মুকেশ ছাবরা পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—সানজানা সাংঘাই, সাইফ আলী খান প্রমুখ।

‘দিল বেচারা’ সিনেমাটি তৈরি হয়েছে ২০১৩ সালে প্রকাশিত জন গ্রিনের সর্বাধিক বিক্রিত বই ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স; অবলম্বনে। গত ৮ মে মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের প্রকোপে তা সম্ভব হয়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

তদন্তে মিলছে চাঞ্চল্যকর তথ্য, অ্যাম্বুলেন্সেও বেঁচে ছিলেন সুশান্ত

Sabina Sami

সিনহা হত্যাকাণ্ড : জড়িত থাকার কথা অস্বীকার করে যা বললেন ইলিয়াস কোবরা

Sabina Sami

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek

হঠাৎ তুরস্কে আমির খান

rony