Views: 68

জমিজমা সংক্রান্ত জাতীয়

টঙ্গীতে নেদারল্যান্ডের রাণী ম্যাক্সিমার কুটির শিল্প পরিদর্শন


জুমবাংলা ডেস্ক: নেদারল্যান্ডের রাণী ম্যাক্সিমা জরিগুয়েতা সেরুতি আজ বিকেলে টঙ্গীর দত্তপাড়ার নারী উদ্যোক্তা ঝর্না ইসলমের কুটির শিল্প পরিদর্শন করেছেন। সেখানে তিনি পোশাক উৎপাদন প্রক্রিয়া ও কাজের পরিবেশ ঘুরে দেখেন এবং বিভিন্ন বিষয়ে কথা বলেন। খবর বাসসের।


এসময় রানী কুটির শিল্প মালিক ঝর্ণা ইসলামের ব্যবসার খোঁজখবর নেন। ঝর্ণা ইসলাম রাণীর কাছে কারখানা তৈরি জন্য জায়গা ও ৫০টি মেশিন দেয়ার অনুরোধ জানান। এসময় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলমসহ সরকারি-বেসরকারি সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঝর্ণা ইসলাম ব্রাক এনজিওর একজন নারী উদ্যোক্তা। সে সুবাদে রাণী ম্যাক্সিমার সাথে তার পরিচয় হয়। রাণী ম্যাক্সিমা গত ২০১৫ সালে বাংলাদেশে এসে প্রথম টঙ্গীর দত্তপাড়া হাজী মার্কেট এলাকায় ঝর্ণার ফ্যাব্রিক্স অ্যান্ড ফ্যাশন কুটির শিল্প পরিদর্শন করেছিলেন। সে সময় রাণী তাকে ৬টি সেলাই মেশিন উপহার দিয়েছিলেন।
তার আগমনকে কেন্দ্র করে পুরো টঙ্গী এলাকা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তায় নিয়োজিত ছিল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : কাদের

azad

৯ কোটি টাকা মূল্যের কোবরার বিষ উদ্ধার করেছে সিআইডি, গ্রেপ্তার ২

rony

বেড়েছে শনাক্তের সংখ্যা, করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৬ হাজার

rony

মাস্ক ব্যবহার নিশ্চিতে রাজধানীজুড়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত, জরিমানা

azad

হেলমেটের অজুহাতে মাস্ক না পরায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের জরিমানা

rony

সামাজিক ব্যাধির বিরুদ্ধে ব্যবস্থা নিন : প্রশাসন কর্মকর্তাদের প্রধানমন্ত্রী

azad