Views: 123

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

টঙ্গীতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ২


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর মহানগরীর টঙ্গীতে সাংবাদিক পরিচয়ে এলাকায় ব্যাপক চাঁদাবাজি ও প্রতারণায় জড়িত সংঘবদ্ধ চক্রের মূলহোতা নজরুল ইসলাম ও তার এক সহযোগী আব্দুর রবকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠিয়েছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ। এই চক্রের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছিল টঙ্গী পূর্ব থানার দত্তপাড়া রসুলবাগ এলাকার মানুষ।


স্থানীয়রা জানায়, নজরুল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসা ও এলাকার নিরীহ লোকজনের কাছ থেকে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিলেন। কেউ এলাকায় জমি কিনলে বা বাড়ি করলে দলবল নিয়ে মোটা অংকের চাঁদা দাবি করতেন। চাঁদা না দিলে বিভিন্নভাবে হয়রানি করতেন। শুক্রবার ভুক্তভোগীরা থানায় পুলিশ কর্মকর্তাদের কাছে এসব ঘটনার বর্ণনা দিয়ে কান্নায় ভেঙে পড়েন।

জিএমপি দক্ষিণের এডিসি শাহাদাৎ হোসেন জানান, এলাকার প্রত্যেক ভুক্তভোগীর জবানবিন্দ রেকর্ড করা হয়েছে। মামলায় দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রচারণার পর আ.লীগ প্রার্থীর গাড়িতে আগুন

Shamim Reza

মোবাইলে প্রেম, অপহরণে পরিণতি

Shamim Reza

রাত ও দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে

azad

ভোলার চরফ্যাসনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

azad

স্ত্রী হত্যার দায় থেকে খালাস পেলেন শহিদুল

Shamim Reza

বিছানায় স্ত্রীর লাশ, স্বামী ঝুলছে রশিতে

Shamim Reza