Views: 131

খেলাধুলা

টসে জিতে বোলিংয়ে মাহমুদউল্লাহ একাদশ, দুই দলে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক: মিরপুরে বিসিবি প্রেসিডেন্ট কাপ টুর্নামেন্টে টসে জিতে বোলিং বেছে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ। এই ম্যাচে জয়ী দলের ফাইনাল অনেকটাই নিশ্চিত হয়ে যাবে। সেজন্যই শক্তি বাড়িয়ে ম্যাচে নেমেছে উভয় দল। আগের ম্যাচের একাদশ থেকে বেশ কয়েকটি বদল নিয়ে এই ম্যাচে লড়ছে দু’দল।

মাহমুদউল্লাহ রিয়াদ একাদশে ওপেনার নাঈম শেখ, লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও আবু জায়েদ রাহী এই ম্যাচে জায়গা পাননি। সুপার সাব হিসেবে খেলছেন এবাদত হোসেন চৌধুরী। অর্থাৎ এই ম্যাচে এবাদত ব্যাটিং করতে পারবেন না শুধু বোলিং বোলিং করবেন।


অন্যদিকে নাজমুল হোসেন একাদশে খেলছেন ওপেনার সাঈফ হাসান, মাহিদুল ইসলাম মুগ্ধ ও স্পিনার মোহাম্মদ নাঈম হাসান। প্রথমবারের মতো টুর্নামেন্টে খেলতে নেমেছেন আবু জায়েদ রাহী।

টুর্নামেন্টে এখন পর্যন্ত পেছনের দুই ম্যাচে উভয় দল একটি জয় এবং একটি হার নিয়ে পয়েন্ট তালিকায় সমান অবস্থানে আছে। প্রতিযোগিতায় উভয় দল দ্বিতীয়বারের মতো একে অন্যের মুখোমুখি হচ্ছে। প্রথম পর্বে নাজমুল হোসেন একাদশ ৪ উইকেটের জয় পেয়েছিল মাহমুদউল্লাহ রিয়াদের একাদশের বিরুদ্ধে।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ, লিটন, ইমরুল, মুমিনুল, সোহান, সাব্বির, মিরাজ, সুমন খান, রুবেল, এবাদত (সুপারসাব), মাহমুদুল হাসান ও রকিবুল হাসান।

নাজমুল হোসেন একাদশ: নাজমুল, সৌম্য, আফিফ, মুশফিক, তৈাহিদ হৃদয়, ইরফান সুকুর, পারভেজ, তাসকিন, আল আমিন, আবু জায়েদ রাহী (সুপার সাব), নাসুম আহমেদ ও রিয়াদ আহমেদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হৃদরোগে আক্রান্ত কপিল দেব, হাসপাতালে ভর্তি

azad

করোনা আক্রান্ত রোনাল্ডোকে নিয়ে যা বললেন মেসি

Shamim Reza

করোনার মাঝে প্রেমিকার সাক্ষাৎ, জেলে যেতে হবে রিয়াল তারকাকে

Shamim Reza

ফুটবলের রাজা পেলের বিষয়ে যে ১০টি তথ্য হয়তো আপনার জানা নেই

Sabina Sami

আমার মৃত্যুর পর ঈশ্বরও আমাকে সাদরে গ্রহণ করবেন : পেলে

Shamim Reza

চার মিনিটে জোড়া গোলে জিতলো আর্সেনাল

Sabina Sami