Views: 57

অন্যরকম খবর গসিপ ভিডিও

টাকা নয়, পেঁয়াজ দিয়ে ভাড়া মেটালেন যাত্রী (ভিডিও ভাইরাল)

জুমবাংলা ডেস্ক : দুই মাস পেরিয়ে গেলেও কমছে না পেঁয়াজের দাম। রান্নার প্রয়োজনীয় এ উপকরণটি কিনতে না পেরে একে নিয়ে প্রায়ই এখন ট্রলে মাতেন সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহারকারীরা।অনেকে প্রতিবাদস্বরূপ বিয়ের অনুষ্ঠানে বর-কনেকেও উপহার দিচ্ছেন পেঁয়াজ। স্বর্ণালঙ্কারের সঙ্গে তুলনা করেও নারীরা বানাচ্ছেন টিকটক। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো পেঁয়াজ নিয়ে আরও একটি মজার ভিডিও।ভিডিওটিতে দেখা গেছে, অটো থেকে নেমে যাত্রী ভাড়াবাবদ টাকা-পয়সা নয়, অটোচালককে দিচ্ছেন একটি বড় আকারের পেঁয়াজ।


এই পেঁয়াজের মূল্য অনেক বেশি, সেটি বোঝাতে ওই অটোচালক তার সঙ্গে থাকা ছোট ছোট দুটি পেঁয়াজ আবার যাত্রীকে ফেরত দিচ্ছেন। এ যেন হাজার টাকার নোটের দেয়ার পর খুচরো টাকা ফেরত দিলেন চালক। ভিডিওটি ইতিমধ্যে ছড়িয়ে পরেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শেয়ার হচ্ছেও অগণিত। খোঁজ নিয়ে জানা গেছে ভিডিওটি মূলত ভারতে বানানো হয়েছে। নিত্যপ্রয়োজনীয় এ মসলার মূল্যের এমন ঊর্ধ্বগতিতে প্রতিবাদ স্বরূপ ভিডিওটি বানিয়েছেন তারা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শিকারকে কামড়ে নাজেহাল কুমির, হার মানল কচ্ছপের কাছে (ভিডিও)

Shamim Reza

নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর (ভিডিও)

Shamim Reza

পাহাড় থেকে নীচে পড়ে গিয়েও জীবিত ও সুস্থ আছেন নারী

mdhmajor

ম্যাচ সেরার পুরস্কার আড়াই কেজির আস্ত মাছ

Saiful Islam