Views: 630

বিনোদন

টিকটক গার্ল থেকে হলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক : টিকটক নিয়ে বিশ্বজুড়ে নানা কাণ্ড চলছে। এই অ্যাপের ব্যবহারকারীরা শুধু যে টিকটকেই সীমাবদ্ধ এমন নয়। এই মাধ্যম ব্যবহার করে অনেকেই আয় করেন। কেউবা এই স্থান ব্যবহার করে জায়গা করে নিয়েছেন বিনোদন জগতে।

এবার টিকটকে জনপ্রিয়তা পেয়ে হলিউড পর্যন্ত পৌঁছে গেছেন। ১৯ বছর বয়সী জনপ্রিয় মার্কিন টিকটক গার্ল অ্যাডিসন রে স্টারলিং সম্প্রতি হলিউডের ১৯৯৯ সালের আলোচিত ছবি সি’জ অল দ্যাট-এ অভিনয়ের সুযোগ পেয়েছেন।


গত সপ্তাহে অ্যাডিসন হলিউডে নাম লেখানোর খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। তিনি বলেন, অবশেষে আমার স্বপ্ন সত্যি হলো। আমার ভক্ত-অনুসারীদের ধন্যবাদ। তাদের জন্য এই স্বপ্নপূরণ হচ্ছে।

অ্যাডিসন রে স্টারলিং মূলত টিকটক অ্যাপে নিজেকে মেলে ধরে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পান। বর্তমান তার টিকটকে অনুসারীর সংখ্যা প্রায় ছয় কোটি।

২০১৯ সালে অ্যাডিসন রে স্টারলিং টিকটক আয় করেছিল ৫০ লাখ মার্কিন ডলার। টিকটকের কারণে তার ফেসবুক ও ইনস্টাগ্রামে ভক্তের সংখ্যাও বাড়ে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনার ভাই

rony

‘এমপি হওয়ার যোগ্যতা আছে কি না জানি না কিন্তু সে চোর হবেনা’

Saiful Islam

আলোচিত ৪৫ সেকেন্ডে, অন্তরঙ্গ দৃশ্যে স্বস্তিকা (ভিডিওসহ)

Shamim Reza

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় বাংলাদেশি মডেল

Shamim Reza

সৈকতে উষ্ণতা ছড়ালেন শাহরুখকন্যা

Shamim Reza

ক্যানসার জয় করলেন সঞ্জয় দত্ত

Shamim Reza