Views: 21

বিনোদন

টিকা নিলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : করোনা প্রতিরোধের টিকা নিয়েছেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পুলিশ হাসপাতালে টিকা নিয়েছেন তিনি। টিকা নিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছেন ‘কোটি টাকার কাবিন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস।

বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যমকে তিনি জানান, ভ্যাকসিন নেয়ার ইচ্ছে ছিল আগেই। কিন্তু সময় সুযোগের অভাবে নেয়া হয়নি। বৃহস্পতিবার দুপুরে একটি সরকারি প্রতিষ্ঠানের মাধ্যমে ভ্যাকসিন গ্রহণ করেছি। আমি মনে করি টিকা নেয়ার পাশাপাশি সবার স্বাস্থ্য সচেতন হওয়া উচিত।

অপু বিশ্বাস আরও বলেন, সুস্থ থাকার জন্য অবশ্যই ভ্যাকনিস নেওয়া উচিত। তাই আমি নিয়েছি। তাছাড়া কাজের প্রয়োজনে আমাদের পৃথিবীর বিভিন্ন দেশে যেতে হয়। আমার সন্তান আছে। সব কিছু চিন্তা করেই ভ্যাকসিন নিয়েছি। সবার কাছে দোয়া চাই, যেন সন্তানসহ সুস্থ থাকতে পারি।

করোনার কারণে এখন ঘরবন্দি সময় পার করছেন অপু। পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমার কাজ শুরু করবেন। তার হাতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার অধিকাংশ শুটিং শেষ। এদিকে অনেক আগে শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস।

Share:



আরও পড়ুন

বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় জিডি

rony

‘মিস ইউনিভার্স’ হলেন সফটওয়ার ইঞ্জিনিয়ার আন্দ্রেয়া মেজা

mdhmajor

সংগীত পরিচালকের ক্যারিয়ার শেষ করে দেয়ার হুমকি নোবেলের

Shamim Reza

নদীতে মরদেহ ভেসে যাওয়ার ছবি ভারতের নয়, নাইজেরিয়ার : কঙ্গনা

Shamim Reza

নিজের মৃত্যু তারিখ জানালেন নোবেল

Shamim Reza

’ফিট’ থাকতে পারলেন না বাহুবলী নায়িকা আনুষ্কা

Shamim Reza