ঢাকা বিভাগীয় সংবাদ

টিভি দেখতে গিয়ে ধর্ষণের শিকার শিশু

জুমবাংলা ডেস্ক : টাঙ্গাইলের মির্জাপুরে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে কিশোর সুরুজ মোল্লাকে (১৩) গ্রেফতার করেছে পুলিশ। সে নওগা জেলা সদরের চুনিয়াগাড়ী গ্রামের লাইবুল্লাহর ছেলে।

সোমবার ওই শিশুর মা মির্জাপুর থানায় অভিযোগ দায়ের করলে তাকে গ্রেফতার করে পুলিশ। শিশুটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। রোববার বিকেলে উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া বটটেকী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই শিশুটির বাবা-মা ও অভিযুক্তের বাবা-মা মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া বটটেকী এলাকায় একই বাড়ীতে ভাড়া থাকেন।

প্রতিদিনের মতো উভয়ের বাবা-মা কাজে চলে যান। বিকেলে শিশুটি সুরুজ মোল্লার ঘরে টিভি দেখতে গেলে একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। সন্ধার পর রক্তাক্ত অবস্থায় শিশুটিকে তার মা স্থানীয় কিনিকে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু সাদেক বলেন, সোমবার শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত সুরুজ মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। ওই শিশুটিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। সুরুজ মোল্লাকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

বাজার নিয়ে বাড়ি ফেরা হলো না দুইজনের

Saiful Islam

জ্বরে আক্রান্ত স্বামীকে ঘরে ঢুকতে দিলেন না স্ত্রী

Saiful Islam

অন্তঃসত্ত্বা ধর্ষিতা রেখে অন্যত্র বিয়ে, ধর্ষক গ্রেফতার

Shamim Reza

কুমিল্লায় গৃহকর্মীকে তুলে নিয়ে ধর্ষণ, দুই ধর্ষক গ্রেফতার

Shamim Reza

মাস্ক বিতরণ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, টেঁটাবিদ্ধ হয়ে ভাই-বোনসহ আহত ১০

globalgeek

মাছ ধরতে গিয়ে গলায় কৈ আটকে মৃত্যু

Shamim Reza