Views: 220

ক্রিকেট (Cricket) খেলাধুলা

টি-স্পোর্টসে দেখানো হবে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট


স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত পাঁচদল নিয়ে চলতি মাসের শেষ থেকে মাঠে গড়াতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট।

কর্পোরেট এই টি-২০ লিগের সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে দেশে চালু হওয়া ক্রীড়াভিত্তিক নতুন টিভি চ্যানেল টি-স্পোর্টস। টি-স্পোর্টস সূত্রে এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

টি-স্পোর্টস দেশের প্রথম সম্পূর্ণ ক্রীড়া ভিত্তিক টেলিভিশন চ্যানেল। এটি বাজারে এনেছে বসুন্ধরা তথা ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ। এরই মধ্যে তারা মুজিব বর্ষ উপলক্ষে আগামী ১৩ ও ১৭ নভেম্বর নেপালের বিপক্ষে বাংলাদেশের আন্তর্জাতিক ফুটবলের সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে চ্যানেলটি।


আগামী ২৫ নভেম্বর থেকে মাঠে গড়াতে পারে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের জন্য ঘোষণা করা হয়েছে ১১৩ জন ক্রিকেটারের নাম। তাদের অনেকেই সোমবার (৯ নভেম্বর) ফিটনেস টেস্ট দিয়েছে। এছাড়া আগামীকাল মঙ্গলবার (১০ নভেম্বর) ফিটনেস পরীক্ষা দেবেন অনেকে।

বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টে অংশ নেবে পাঁচটি দল। সেগুলো হলো-ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা এবং গাজী গ্রুপ চট্টগ্রাম।

এই টুর্নামেন্ট অংশ নেবেন নিষেধাজ্ঞা থেকে ফেরা বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার তারও ফিটনেস টেস্ট দেওয়ার কথা ছিল। কিন্তু যুক্তরাষ্ট্র থেকে সদ্য ফেরা সাকিব জটলা এড়াতে ফিটনেস টেস্ট দেবেন বুধবার (১১ নভেম্বর)।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রোনালদোর রেকর্ড মানতে নারাজ পেলে!

Saiful Islam

টেস্ট র‍্যাংকিংয়ে আফগানিস্তানের পেছনে পড়লেও উদ্বিগ্ন নয় বিসিবি

Mohammad Al Amin

অবশেষে হারের মুখ দেখলো ইন্টার মিলান

Mohammad Al Amin

টেস্ট র‍্যাংকিংয়ে আফগানিস্তানেরও নীচে বাংলাদেশ

mdhmajor

কাল ক্রিকেটারদের করোনা টেস্ট

Saiful Islam

বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক লুইস!

Mohammad Al Amin