Coronavirus (করোনাভাইরাস) ঢাকা বিভাগীয় সংবাদ

টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রী করোনায় আক্রান্ত, ৫ বাড়ি লকডাউন


জুমবাংলা ডেস্ক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বামী (২১) ও স্ত্রী (১৯) দুজনই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় তাদের বাড়িসহ আশেপাশের ৫টি বাড়িকে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ওই যুবক ঢাকার মৌলভীবাজার এলাকায় শাহিন ট্রেডার্সে (মুদি দোকান) চাকরি করতেন। গত ৪ এপ্রিল তিনি মল্লিক তার স্ত্রী এবং ১ ছেলে ও ১ মেয়েকে নিয়ে ঢাকা থেকে তার শ্বশুরবাড়ি মাদারীপুরের শিবচরে যান। পরদিন ৫ এপ্রিল তিনি টুঙ্গিপাড়ায় গ্রামের বাড়িতে চলে আসেন। গত ৬ এপ্রিল ওই যুবকের পিতা শিবচরে গিয়ে পুত্রবধূ ও তার দুই সন্তানকে টুঙ্গিপাড়ায় নিয়ে আসেন।


স্থানীয় লোকজন এ খবরটি উপজেলা প্রশাসনকে জানালে ৭ এপ্রিল ওই যুবক ও তার স্ত্রীর শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায়। বৃহস্পতিবার তাদের শরীরে করোনা পজিটিভ সনাক্ত হয়।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসীম উদ্দিন বলেন, করোনা পজিটিভ সনাক্ত হওয়ায় স্বামী ও স্ত্রী দুজনকে টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের শারীরিক অবস্থা ভাল আছে। নিয়ম অনুযায়ী সেখানে তাদের চিকিৎসা দেয়া হবে।

তিনি বলেন, ইতিমধ্যে ওই বাড়িসহ আশেপাশের পাঁচটি বাড়ি লকডাউন করা হয়েছে। শুক্রবার পরিবারের অন্যান্য সদস্যদের শরীর থেকে নমুনা করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

যশোরে করোনা আক্রান্ত ডা. নাহিদকে বিমান বাহিনীর হেলিকপ্টারে আনা হল ঢাকায়

Shamim Reza

শ্যালিকার বিষপানের খবরে দুলাভাইয়ের আত্মহত্যার চেষ্টা

Shamim Reza

৮ ফুট উচ্চতার সুবোলের পাশে চেয়ারম্যান-ইউএনও

Shamim Reza

ছবি দিয়ে নারী চিকিৎসককে ব্ল্যাকমেইল, যুবক গ্রেফতার

Shamim Reza

বিমানে ওঠার আগে করোনা নেগেটিভ, অবতরণের পরই করোনা আক্রান্ত

Shamim Reza

ভাইয়ের শেষ বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন ফজলে করিম

Shamim Reza