Views: 68

খেলাধুলা

টেস্ট ও টি-টোয়েন্টি খেলতে ইংল্যান্ড সফরে গেল পাকিস্তান ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক : মহামারী করোনার ঝুঁকির মধ্যেই দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে গেল পাকিস্তান ক্রিকেট দল। রবিবার সকালে চার্টার্ড বিমানে ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করে পাকিস্তানের ২০ জন ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্টের ১১ সদস্য।

ইংল্যান্ডে পৌঁছানোর পর ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে আজহার আলী ও বাবর আজমদের।


আগামী আগস্ট মাসে মাঠে গড়াবে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ৫ আগস্ট ম্যানচেস্টারে প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে। ১৩ আর ২১ আগস্ট সাউদাম্পটনে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টেস্ট ম্যাচ। একই ভেন্যুতে ২৯ ও ৩১ আগস্ট আর ২ সেপ্টেম্বর টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ড সফরের আগে টেস্ট সিরিজ জয়ের প্রত্যয় ব্যাক্ত করে পাকিস্তানের অধিনায়ক আজহার আলী বলেছেন, আমরা যদি ৩০০ বা তার এর বেশি রান তুলতে পারি তাহলে ইংল্যান্ডকে হারাতে পারব। গত কয়েক সফরে আমরা দারুণ খেলেছি। আমার ধারণা আমাদের পেস ও স্পিন আক্রমণ ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ভালোই পরীক্ষা নেবে।

ইংল্যান্ড সফরে গেলেন- আজহার আলী, বাবর আজম ,আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহাইল নাজির ও ইয়াসির শাহ।


আরও পড়ুন

২০২১ সালের আইপিএলও আরব আমিরাতে!

Mohammad Al Amin

৪ বলে ৪ জনকে বোল্ড করলেন আফ্রিদি (ভিডিওসহ)

Shamim Reza

সিরি’আতে দর্শক ফেরার রাতে সহজ পেয়েছে জুভেন্টাস

Mohammad Al Amin

লকডাউনে ফিটনেসের উন্নতি হয়েছে মাহমুদউল্লাহর

Shamim Reza

বিয়ের দেড় বছরের মাথায় বাবা হচ্ছেন মিরাজ

rony

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছেন না বাটলার

Mohammad Al Amin