খেলাধুলা

টেস্ট ও টি-টোয়েন্টি খেলতে ইংল্যান্ড সফরে গেল পাকিস্তান ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক : মহামারী করোনার ঝুঁকির মধ্যেই দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে গেল পাকিস্তান ক্রিকেট দল। রবিবার সকালে চার্টার্ড বিমানে ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করে পাকিস্তানের ২০ জন ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্টের ১১ সদস্য।

ইংল্যান্ডে পৌঁছানোর পর ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে আজহার আলী ও বাবর আজমদের।


আগামী আগস্ট মাসে মাঠে গড়াবে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ৫ আগস্ট ম্যানচেস্টারে প্রথম টেস্ট ম্যাচটি শুরু হবে। ১৩ আর ২১ আগস্ট সাউদাম্পটনে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টেস্ট ম্যাচ। একই ভেন্যুতে ২৯ ও ৩১ আগস্ট আর ২ সেপ্টেম্বর টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ইংল্যান্ড সফরের আগে টেস্ট সিরিজ জয়ের প্রত্যয় ব্যাক্ত করে পাকিস্তানের অধিনায়ক আজহার আলী বলেছেন, আমরা যদি ৩০০ বা তার এর বেশি রান তুলতে পারি তাহলে ইংল্যান্ডকে হারাতে পারব। গত কয়েক সফরে আমরা দারুণ খেলেছি। আমার ধারণা আমাদের পেস ও স্পিন আক্রমণ ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ভালোই পরীক্ষা নেবে।

ইংল্যান্ড সফরে গেলেন- আজহার আলী, বাবর আজম ,আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহাইল নাজির ও ইয়াসির শাহ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

রেকর্ড ভেঙে ক্ষমা চাইলেন স্প্যানিশ গোলরক্ষক দি গিয়া

Saiful Islam

পিএসএলের টিকিটের টাকা ফেরত পাচ্ছেন দর্শকরা

Sabina Sami

মুশফিকের সঙ্গে ডিনারে যাচ্ছেন যারা

Saiful Islam

বাবুলের পর এবার বাফুফে সদস্য জাহাঙ্গীর করোনায় আক্রান্ত

Sabina Sami

আজই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আসছে চূড়ান্ত ঘোষণা

Sabina Sami

পদত্যাগ করলেন বিসিসিআই’র প্রধান নির্বাহী

Shamim Reza