Views: 69

ক্রিকেট (Cricket) খেলাধুলা

টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন ফাফ ডু প্লেসি


ফাফ ডু প্লেসি। (ফাইল ছবি)

স্পোর্টস ডেস্ক: হঠাৎ করে ক্রিকেটের অভিজাত সংস্করণ টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ও নির্ভরযোগ্য ব্যাটসম্যান ফাফ ডু প্লেসি। সীমিত ওভারের ক্রিকেটে বেশি করে নজর দিতেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন তিনি।


নিজের ইনস্টাগ্রামে ডু প্লেসি লেখেন, “নিজের মনের কাছে আমি পরিষ্কার। এটাই সেরা সময় নতুন কিছু শুরু করার।” তিনি আরও লেখেন, “১৫ বছর আগে কেউ যদি আমায় বলত, ৬৯টি টেস্ট খেলব দেশের হয়ে, তবে তা অবিশ্বাস্য মনে হতো।”

সম্প্রতি পাকিস্তানের বিরুদ্ধে ২ টেস্টের সিরিজে হেরেছে দক্ষিণ আফ্রিকা। তার পরেই অবসরের সিদ্ধান্ত নিলেন সাবেক অধিনায়ক। শেষ ২ টেস্টে ব্যাট হাতেও তেমন ছন্দে ছিলেন না ডু প্লেসি। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্যই টেস্ট থেকে অবসর নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

দক্ষিণ আফ্রিকার হয়ে ৬৯টি টেস্ট খেলেছেন ডু প্লেসি, করেছেন ৪১৬৩ রান। এই ফরম্যাটে তার রয়েছে ১০টি শতরান, ২১টি অর্ধশতরান। সূত্র: ক্রিকবাজ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নেপালে চারজাতি টুর্নামেন্ট: ১১ মার্চ থেকে শুরু ক্যাম্প

Mohammad Al Amin

বন্দীদশা থেকে মুক্তি পাচ্ছেন ক্রিকেটাররা

Saiful Islam

আমি ছাড়া অন্য কেউ জিতলে, মেসি বার্সায় থাকবে না : লাপোর্তে

Mohammad Al Amin

নিউ জিল্যান্ডের মাটিতে টিম বাংলাদেশের সাথে তিন সপ্তাহ কাজ করবেন ভেট্টোরি

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

২ দিনেই আফগানিস্তানকে টেস্ট হারালো জিম্বাবুয়ে

azad