টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিনে টসই হলো না!

স্পোর্টস ডেস্ক : বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম ফাইনালের শুরুর দিনেই বাগড়া দিল বৃষ্টি। সেই সকাল থেকে অঝোরে ঝরছিল। এক সময় বৃষ্টি থামলেও ম্যাচ শুরু হ্য়া নিয়ে সংশয় কিছুতেই কাটছিল না। ভেজা মাঠের পরিস্থিতির কারণে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ শুরু হওয়ার একটুও সম্ভাবনা দেখতে পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত প্রথম দিনের খেলা ভেস্তেই গেল। টস পর্যন্ত করা সম্ভব হয়নি।

ভারী বর্ষণের কারণে যত ঝামেলার শুরু। উইকেট থেকে কভার সরানো না হলেও সুপার সপারের সাহায্যে আউট ফিল্ডের জল শুকোনোর চেষ্টা চলছিল। কিন্তু শেষ পর্যন্ত আর ম্যাচ শুরু করা সম্ভব হয়নি। মাঠে খেলা দেখতে এসেছিলেন বেশকিছু দর্শক। আকাশের এই অবস্থা দেখে তাঁরাও যে বেশ হতাশ। প্রকৃতির কাছে সবাই যে কতটা অসহায়, সেটা আজ আরও একবার বোঝা গেল।

মাঠে আসা দর্শকদের চোখেমুখে রাগ ও বিরক্তি দেখা গেলেও কিছুই করার ছিল না। বৃষ্টি শেষ হওয়ার পরই মাঠকর্মীরা মাঠ থেকে পানি সরাতে শুরু করবেন। সেটাও যে কতক্ষণে সম্পূর্ণ হবে, তা নিয়ে কোনো সঠিক তথ্য কেউ দিতে পারছিলেন না। অবশেষে ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনাল ম্যাচের প্রথম দিন ভেস্তে গেল। অবশ্য ম্যাচটি সুষ্ঠুভাবে আয়োজনের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর