Views: 178

অন্যান্য খেলাধুলা

টোকিও অলিম্পিকে দর্শক থাকবে কিনা এই মাসেই সিদ্ধান্ত

স্পোর্টস ডেস্ক: চলতি বছর টোকিও অলিম্পিকে বিদেশি দর্শক থাকবে কিনা এই নিয়ে বৈঠকে বসেছিল অলিম্পিক কমিটি। শুধু বিদেশি দর্শক নয়, জাপানের নাগরিকরাও খেলা মাঠে বসে দেখতে পারবে কিনা; এ বিষয়ে সিদ্ধান্ত আসবে চলতি মাসের শেষে।

বুধবার (৩ মার্চ) এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন, আয়োজক কমিটির প্রধান সেইকো হাসিমোতো। অ্যাথলিটদের স্বাস্থ্যঝুঁকি থাকে এমন কোনও কিছু করবে না বলেও জানান তিনি।

আয়োজক কমিটির প্রধান সেইকো হাসিমোতো বলেন, করোনা পরিস্থিতি আমাদের ভাবাচ্ছে। চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বিলম্ব ঘটাচ্ছে। আমরা সব বিষয়গুলো খতিয়ে দেখছি। আশা করি, এ নিয়ে এ মাসের শেষে একটা সিদ্ধান্তে পৌঁছতে পারব।

আইওসি, প্যারাঅলিম্পিক্স কমিটি এবং জাপান সরকারের এ বিষয়ে দফায় দফায় বৈঠক করছেন। যেখানে দর্শকদের প্রবেশ নিয়ে ছিল সবচেয়ে বেশি আলোচনা। মজার বিষয় হচ্ছে, বেশির ভাগ জাপানি মনে করেন স্টেডিয়ামে লোক প্রবেশ করতে না দেয়াই উচিত।

এদিকে সব অ্যাথলিট যেন করোনার ভ্যাকসিন পায়, সে বিষয়েও সিদ্ধান্ত ও কার্যকরি পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান আইওসি প্রেসিডেন্ট থমাস বাখ।

থমাস বাখ বলেন, টোকিওতে আসার আগেই অ্যাথলিটরা যেনো করোনা টিকা পায় সে বিষয়টিতে আমরা গুরুত্ব দিচ্ছি। দর্শকরা মাঠে আসলে এর সঙ্গে জড়িত আনুষঙ্গিক অনেক বিষয় নজরদারিতে রাখতে হবে। আমরা এমন কিছু করব না, যাতে আসর প্রশ্নের মুখে পড়ে।

প্রসঙ্গত, ২৪ আগস্ট প্যারা অলিম্পিকস আসর শুরু হবে টোকিতেই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টস জিতে ব্যাটিংয়ে মুম্বাই

azad

ভারতে খেলতে যেতে বাধা নেই পাকিস্তানের

Shamim Reza

নিষিদ্ধ হতে পারেন ধোনি

Shamim Reza

মার্চের বেতন চ্যারিটিতে দিয়ে দিলেন মানজুকিচ

azad

মন্টে কার্লো থেকে বিদায় নিলেন নাদাল

azad

টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯ ভেন্যু চূড়ান্ত

Shamim Reza