Views: 29

খেলাধুলা বিপিএল

ট্রফি উঁচিয়ে ধরতে চান রাসেল

স্পোর্টস ডেস্ক : কয়েক ঘন্টা বাদেই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের কাঙ্ক্ষিত ফাইনাল ম্যাচ। দীর্ঘ ৩৮ দিনের এই বিশাল কর্মযজ্ঞের পর্দা নামবে রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্সের মধ্যে ফাইনাল ম্যাচ দিয়ে। অপেক্ষা শেষ হাসি দেখার।

ফাইনালে উঠা দু’দলই দুর্দান্ত খেলেছে গোটা আসরে। লিগ পর্বের ১২ ম্যাচে সমান ৮টি করে ম্যাচ জিতে শেষ চারে জায়গা করে নেয় রাজশাহী ও খুলনা। প্রথম কোয়ালিফায়ারে রাজশাহীকে হারিয়ে খুলনা ফাইনাল নিশ্চিত করলেও দ্বিতীয় কোয়ালিফায়ারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় রাজশাহী।

ফাইনালে আবার দুই দলের দেখা। কে হাসবে শেষ হাসি! গতকাল (১৬ জানুয়ারি) বিকেলে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে উন্মোচন করা হয় বঙ্গবন্ধু বিবিপিএলের ট্রফি। আজ সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে খুলনা-রাজশাহীর ফাইনাল ম্যাচটি।


বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই বিপিএলের মাহাত্ম্যটাও বেশি। তাই দু’দলই চাইবে ট্রফিটা নিজেদের করে নিতে। তাই লড়াইটা যে বেশ হাড্ডাহাড্ডি হবে সেটার আভাস দিয়ে রাখলেন রাজশাহীর অধিনায়ক আন্দ্রে রাসেল।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজশাহীর এই ক্যারিবীয় অধিনায়ক বলেন, ‘জয়ের বাইরে আমাদের আর কোনো কিছুই মনে নেই। আমরা দ্বিতীয় কোয়ালিফায়ার দলগতভাবে খেলেছি। আমরা দেখিয়েছি যে, আমরা পারি এবং আশা করি আগামীকাল রাতেও আমরা নিজেদের সেরাটা দিতে পারব।’

দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচে চট্টগ্রামকে হারিয়ে খুব একটা উদযাপন করতে দেখা যায়নি রাজশাহীকে। ম্যাচ শেষে রাসেল জানিয়েছিলেন, ফাইনালের জন্য জমিয়ে রেখেছি। ট্রফি জিতেই তবে উদযাপনটা করা যাবে।

চট্টগ্রামকে দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচে আন্দ্রে রাসেল একাই উড়িয়ে দিয়েছেন বলা যায়। শেষদিকে ২২ বলে ৫৪ রানের তাণ্ডবে ফাইনালে নিয়ে যায় দলকে। চট্টগ্রামকে হারিয়ে দিলেও সমীহ করছেন খুলনাকে।

রাসেল বলেন, ‘আমরা নির্দিষ্ট কোনো একজন খেলোয়াড়ের দিকে লক্ষ্য রাখছি না। প্রতিপক্ষ শিবিরে অনেক ম্যাচজয়ী খেলোয়াড় আছে এবং আমরা অবশ্যই দুয়েকজন খেলোয়াড়কে নিয়ে পরিকল্পনা করতে যাচ্ছি না। আমরা সঠিক পরিকল্পনা করে তাদের রুখে দিতে চাই।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ক্রিকেটারদের জন্য সুখবর, ফিরছে ঘরোয়া ক্রিকেট

Saiful Islam

জন্মদিনে টাইগারদের ভালোবাসায় সিক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Saiful Islam

এমন ফিল্ডিং আগে দেখেননি শচিন

Shamim Reza

মুম্বাইয়ের বিপক্ষেও মাঠে নামা হচ্ছে না মরিসের!

Mohammad Al Amin

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না বাংলাদেশ : বিসিবি প্রধান

rony

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে না টাইগাররা

rony