ক্রিকেট (Cricket) খেলাধুলা

ট্রফি জেতার জন্য নিজেদের উপরে চাপ নিয়ে ফেলেছি : কোহলি


স্পোর্টস ডেস্ক: আইপিএলের ফাইনালে উঠেছে তিন বার কিন্তু এখনও চ্যাম্পিয়ন হতে পারেনি বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)। আর এ নিয়ে অনেক বারই প্রশ্নের মুখে পড়তে হয়েছে আরসিবি অধিনায়ক কোহলিকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে নেওয়া এক সাক্ষাৎকারে কোহলিকে আরসিবি নিয়ে প্রশ্ন করেন ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান কেভিন পিটারসেন। যা নিয়ে কোহলি বলেন, ট্রফি জেতার জন্য নিজেদের উপরে চাপ নিয়ে ফেলছি আমরা। প্রতিবারই মনে হয়, এই মৌসুমেই চ্যাম্পিয়ন হব আর সেটাই আমাদের উপরে চাপ তৈরি করে দিয়েছে।


ভারতীয় অধিনায়ক কোহলি বলেন, কোনও কিছু পাওয়ার জন্য আপনি যদি অতিরিক্ত চেষ্টা করেন, তা হলে সেটা যেন আরও বেশি দূরে সরে যায়। আমাদের এখন খেলাটা বেশি করে উপভোগ করতে হবে।

ইংলিশ সাবেক ক্রিকেটার পিটারসেনও এক সময় কোহলির সঙ্গে আরসিবিতে খেলেছেন। যেমন খেলেছেন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল বা এখনও খেলছেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এ বি ডিভিলিয়ার্স। অর্থাৎ, তারকা ক্রিকেটারের কখনও অভাব হয়নি আরসিবিতে।

আর এ নিয়ে কোহলি বলেছেন, আমি, এবি এখনও একসঙ্গে খেলছি। কয়েক বছর আগে ক্রিস গেইলও খেলেছে আরসিবিতে। এ রকম দলের উপরে সব সময় নজরটা বেশি থাকে। আমরা এটা নিজেদের মধ্যে আগে আলোচনাও করেছি।

আইপিএলে আরসিবি তিন বার ফাইনাল খেলেছে সেটি মনে করিয়ে কোহলি বলেছেন, আমরা কতবার ফাইনাল খেলেছি, আমাদের দলে কে কে খেলেছে এ সব তথ্যের কোনও মানে হয় না। যত দিন না পর্যন্ত আমরা আইপিএল জিতছি।

আইপিএল ট্রফি তাদের প্রাপ্য মনে করে কোহলি বলেছেন, সেরা দল নিয়ে মাঠে নেমেও ট্রফি জিততে পারিনি। আইপিএল জেতাটা আমাদের সামনে একটা বড় লক্ষ্য। আইপিএল ট্রফিটা আমাদের প্রাপ্য।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

টেন্ডুলকার-গাঙ্গুলী-রাহুলকে অবাক চোখে দেখছিলাম: তামিম

mdhmajor

বিশ্বকাপের জন্য তৃতীয় স্টেডিয়াম নির্মাণ সম্পন্ন করেছে কাতার

mdhmajor

বাংলাদেশের কাজ সহজ করলো ভারত

Shamim Reza

করোনাভাইরাসে টেস্ট ম্যাচে খেলোয়াড় বদল!

rony

কর ফাঁকি মামলায় কস্তার ছয় মাসের কারাদন্ড

rony

আম্ফানে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তায় এবার এগিয়ে এসেছে তামিমরা

mdhmajor