Views: 8

অন্যান্য খেলাধুলা

ট্রাম্পের পক্ষে ক্যাপিটলের তাণ্ডবে অলিম্পিকে স্বর্ণজয়ীও!


আন্তর্জাতিক ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পক্ষে দেশটির আইনসভা কংগ্রেসের ভবন ক্যাপিটল ভবনে চালানো তাণ্ডবে অংশ নিয়েছেন অলিম্পিকে স্বর্ণজয়ী ক্লিতি কিলারও! তার বিরুদ্ধে আদালতে বেশ কয়েকটি অভিযোগ আনা হয়েছে।

কর্তৃপক্ষের বরাত দিয়ে এক প্রতিবেদনে বৃহস্পতিবার এতথ্য জানিয়েছে সংবাদ মাধ্যম সিএনএন।

আদালতের নথি অনুযায়ী, ক্যাপিটল ভবন যে সহিংসতা হয়েছে এতে অংশ নিয়েছেন অলিম্পিকে সাঁতারে দুটি স্বর্ণের মেডেলসহ পাঁচটি মেডেল জয়ী ক্লিতি।

ক্লিতির বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতি ছাড়া ক্যাপিটলে প্রবেশ, সেখানে সহিংসতা ও রাষ্ট্রীয় কাজে আইনশৃঙ্খলা বাহিনীকে বাধা দেওয়ার মতা অভিযোগ আনা হয়েছে।


এই সাঁতারুর পক্ষে কোনও আইনজীবী আছেন কিনা, কিংবা তাকে কোথাও আটক রাখা হয়েছে কিনা তাও জানা যায়নি। এ ব্যাপারে তার কোনও বক্তব্যও পাওয়া যায়নি।

স্থানীয় সময় গত ৬ জানুয়রি ওয়াশিংটনে ক্যাপিটল ভবনে কংগ্রেসের যৌথ অধিবেশনে সদ্য অনুষ্ঠিত নির্বাচনে ডেমোক্রাট প্রার্থী জো বাইডেনের জয়ের স্বীকৃতির আনুষ্ঠানিকতা চলছিল। এরই এক পর্যায়ে শুরু হয় বিক্ষোভ। পরে তা সংঘর্ষে রূপ নেয়।

সিএনএন ও বিবিসি জানায়, ক্যাপিটল ভবনের চারপাশে জড়ো হন কয়েক হাজার ট্রাম্প সমর্থক। তাদের মধ্যে ছিল মারমুখী ভাব। প্রথমে তারা ওই ভবনে ঢোকার চেষ্টা চালান।

ক্যাপিটল ভবন থেকে ট্রাম্প-সমর্থকদের হটিয়ে দিতে পুলিশকে অন্তত তিন ঘণ্টা ধরে চেষ্টা চালাতে হয়। পুলিশ ভবনটি অবরুদ্ধ করে রাখে। বিক্ষোভ ঠেকাতে ফাঁকা গুলি এবং কাঁদানে গ্যাস নিক্ষেপ করেছে পুলিশ। এ ঘটনায় এক পুলিশ সদস্যসহ নিহত হয়েছেন পাঁচজন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কোয়ার্টার ফাইনালে উঠলো জুভেন্টাস

azad

শ্বাসরুদ্ধকর ম্যাচশেষে ফাইনালে বার্সা

Sabina Sami

সাকিব আল হাসানের দাদি মারা গেছেন

Sabina Sami

মিসবাহর জায়গায় পাকিস্তানের দায়িত্ব পাবেন অ্যান্ডি ফ্লাওয়ার : শোয়েব আখতার

Mohammad Al Amin

রোনালদোকে চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল বার্সা!

Saiful Islam

সাকিবকে নিয়ে বাড়তি দুশ্চিন্তায় ক্যারিবিয়ানরা

Saiful Islam