Views: 136

ঢাকা বিভাগীয় সংবাদ

ট্রেনের নিচে ঝাপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা


জুমবাংলা ডেস্ক : কিশোরগঞ্জের কুলিয়ারচরে স্বামীর নির্যাতন আর ঋণের বোঝা সইতে না পেরে তাছলিমা বেগম (৩৫) নামে এক গৃহবধূ ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকাগামী এগারসিন্ধুর ট্রেনের নিচে ঝাপ দিয়ে এ আত্মহত্যার ঘটনা ঘটে বলে পুলিশ ও এলাকাবাসী জানায়।


নিহত গৃহবধূর ছোট বোন মাহমুদা বেগম বলেন, বুধবার বিকালে আমাদের বাড়ি থেকে তাছলিমার স্বামীর বাড়ির জনৈক এক নারী তাকে স্বামীর বাড়িতে নিয়ে যায়। আজ সকালে খবর পাই আমার বোন ট্রেনে কাটা পড়ে মারা গেছে। আমাদের ধারণা নির্যাতন আর ঋণের বোঝার কারণেই আমার বোন মারা গেছে।

তার স্বামী সবুজ মিয়া বিভাটেক গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করত। বিয়ের পর থেকেই আমার বোনের উপর ঋণের বোঝা চাপিয়ে দিয়ে আসছিল স্বামী। ঋণের টাকা নিতে মানুষজনের বাড়িতে আসার খবর স্বামীকে জানালে স্বামী ক্ষিপ্ত হয়ে আমার বোনকে প্রায়ই মারধর করত।

ভৈরব রেলওয়ে থানার এসআই সহিদ মিয়া জানান, খবর পেয়ে তাছলিমা বেগম নামে গৃহবধূর ছিন্নভিন্ন লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভাসুরের ছেলের হাত ধরে ঘর ছাড়লেন চাচি

Saiful Islam

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

Saiful Islam

নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, ৩ পুলিশ বরখাস্ত

Saiful Islam

মেয়েকে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করায় শ্রীঘরে মা

Saiful Islam

দাফনের ১৭ বছর পরেও কবরে অক্ষত দুই লাশ!

Saiful Islam

নামাজে সিজদারত অবস্থায় বৃদ্ধের মৃত্যু

Saiful Islam