অপরাধ-দুর্নীতি জাতীয়

ট্রেনের বগিতে ব্যাগ খুলতেই মিলল নবজাতকের মরদেহ

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক : ঈশ্বরদী থেকে সিরাজগঞ্জগামী লোকাল ট্রেনের বগিতে ব্যাগ খুলতেই বেরিয়ে পড়ল এক নবজাতক কন্যাশিশুর মরদেহ। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিরাজগঞ্জ বাজার স্টেশন থেকে জিআরপি পুলিশ মরদেহটি উদ্ধার করে।


সিরাজগঞ্জ জিআরপি থানার উপ-পরিদর্শক রঞ্জন বিশ্বাস জানান, ট্রেনে দায়িত্বরত জিআরপি পুলিশ নিয়মিত ট্রেনের বগিসহ সন্দেহজনক ব্যাগ-পোটলা চেক করে থাকে। আজও ট্রেনটি জামতৈল স্টেশন পার হওয়ার পর তল্লাশির সময় শেষ বগিতে একটি সিটের ওপর ব্যাগ দেখতে পাওয়া যায়। ব্যাগের মালিককে খুঁজে না পেয়ে ব্যাগটি খোলা হয়। খোলার পরই দেখা যায়- সাদা কাপড়ে মোড়ানো এক নবজাতক কন্যাশিশুর মরদেহ।

তিনি আরও জানান, আশপাশের সিটের যাত্রীরা বলেছেন, ট্রেনটি জামতৈল স্টেশনে পৌঁছার পর এক নারী জানালা দিয়ে ব্যাগটি রেখে চলে যান। ট্রেনটি ছেড়ে দিলেও ওই নারী ট্রেনে ওঠেননি।

ধারণা করা হচ্ছে ওই নারীই কৌশলে ব্যাগটি রেখে পালিয়ে গেছেন। ট্রেনটি বাজার স্টেশনে পৌঁছার পর ব্যাগসহ ওই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

আমার হাজব্যান্ড আমাকে এটা বলতে বলেছে: ডা. সাবরিনা

globalgeek

ডা. সাবরিনার পূরণ হয়নি যে স্বপ্ন

Shamim Reza

পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে দুদকে তলব

Saiful Islam

শাহেদের ২৫ সদস্যের গ্যাং

Shamim Reza

প্রবাস ফেতররা লোন পাবেন ১৫ জুলাই থেকে

Saiful Islam

ডা. সাবরিনার আসল পরিচয়

Shamim Reza