Views: 38

অপরাধ-দুর্নীতি ঢাকা বিভাগীয় সংবাদ

‘ডাকাত’ বলে চিৎকার দিয়ে পুলিশের ওপর হামলা!


জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ওয়ারেন্টের আসামি ধরতে গিয়ে মারধরের শিকার হয়েছেন তিন পুলিশ সদস্য। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে পুলিশ সদস্যদের মারধরের পর আড়াইহাজার থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালিয়ে রোববার ভোরে (২১ ফেব্রুয়ারি) এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার দুপ্তারা ইউনিয়নের গীর্দা দক্ষিণপাড়া এলাকার আব্দুল আলীর ছেলে শাহীন মিয়া, সোলমানের ছেলে সজিব, বাজভী তাঁতীপাড়া ওয়াজুল হকের ছেলে আজিজুল হক, একই ইউনিয়নের কুমারপাড়া এলাকার দ্বীন মুহাম্মদের ছেলে মাহাবুল ভূঁইয়া ও গোপালদী পৌরসভাধীন সোনাকান্দা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মাসুদ মিয়া।


মারধরের শিকার পুলিশ সদস্যরা হলেন- আড়াইহাজার থানার এএসআই হালিম খান, কনস্টেবল নাজমুল ও আমান উল্লাহ।

আহত এএসআই হালিম খান বলেন, শনিবার গভীর রাতে ওয়ারেন্টের আসামি ধরতে বের হলে পাচঁরুখীতে তিনজনকে দেখতে পাই। তাদের পরিচয় জানতে চাইতেই তারা হাতে মাদকসহ একটি বক্স ফেলে দৌঁড় দেয়। এ সময় পাশেই আনন্দ ভ্রমণে যাওয়া একটি বাসে উঠে তারা ডাকাত বলে চিৎকার দেয়। তখন বাস থেকে নেমে এসে লোকজন আমাদের ওপর হামলা চালায়।

পুলিশ জানায়, স্থানীয় শামীম ও কাউসারের নেতৃত্বে পিকনিকের ওই বাসটি মাধবপুর যাওয়ার কথা ছিল। হামলার পর আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়ের হয়েছে। অভিযান চালিয়ে এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চেয়ারম্যান হত্যা : আসামি হুমায়ুনের মৃত্যুদণ্ড হ্রাস করে যাবজ্জীবন দণ্ড

Shamim Reza

বিরল শঙ্খিনী সাপটিকে মেরে ফেলতে চেয়েছিল এলাকাবাসী!

Shamim Reza

একজন আরেকজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল তিনজনের

Saiful Islam

পানি খাওয়ার কথা বলে ঘরে ঢুকে শিশুকে ধর্ষণ

Shamim Reza

কোরআনে বর্ণিত ত্বীন ফল এখন নবাবগঞ্জে

Saiful Islam

ভাসানচরে রোহিঙ্গার সংখ্যা ১২ হাজার ছাড়াল

mdhmajor