খেলাধুলা ফুটবল

ডাক্তারদের ভিডিওটা দেখে সঙ্গে সঙ্গে কেঁদে দিয়েছিলাম : ক্লপ



স্পোর্টস ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসে মৃত্যপুরী হয়ে গেছে ইতালি, স্পেনের মতো কয়েকটি দেশ। যুক্তরাজ্যের অবস্থাও খুব একটা ভালো নয়। এমতাবস্থায় ইংল্যান্ডের স্বাস্থ্যকর্মীরা যে ভাবে জীবনের ঝুঁকি নিয়ে করোনাভাইরাসের সঙ্গে কার্যত ২৪ ঘণ্টা লড়াই চালিয়ে যাচ্ছেন, তা দেখে অভিভূত লিভারপুল ম্যানেজার য়ুর্গেন ক্লপ।


ইংল্যান্ডের এইসব স্বাস্থ্যকর্মীদের নিয়ে একটি ভিডিও তৈরি করা হয়েছে। সেখানে এক জায়গায় স্বাস্থ্যকর্মীরা গেয়ে ওঠেন লিভারপুলের সেই বিখ্যাত থিমসং, ‘ইউ উইল নেভার ওয়াক অ্যালোন’ (কখনও তুমি একা হাঁটবে না)। যা দেখে চোখের জল ধরে রাখতে পারেননি লিভারপুল ম্যানেজার।

ক্লপ নিজেই সে কথা স্বীকার করে মন্তব্য করেন, কথা টেনে যাওয়ার মতো ভাল ইংরেজি জানি না। কিন্তু অসাধারণ কিছু দেখলাম! গত কালই আমাকে ভিডিওটা পাঠানো হয়েছিল। যেখানে দেখা যাচ্ছে, ইনটেনসিভ কেয়ার ইউনিটের বাইরে কিছু মানুষ ভিতরের লোকেদের উদ্দেশে গাইতে শুরু করল, ‘ইউ উইল নেভার ওয়াক অ্যালোন’! এবং তা দেখে প্রায় সঙ্গে সঙ্গেই কাঁদতে শুরু করলাম। পুরো ব্যাপারটাই আমার কাছে অবিশ্বাস্য মনে হল।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

টেন্ডুলকার-গাঙ্গুলী-রাহুলকে অবাক চোখে দেখছিলাম: তামিম

mdhmajor

বিশ্বকাপের জন্য তৃতীয় স্টেডিয়াম নির্মাণ সম্পন্ন করেছে কাতার

mdhmajor

বাংলাদেশের কাজ সহজ করলো ভারত

Shamim Reza

করোনাভাইরাসে টেস্ট ম্যাচে খেলোয়াড় বদল!

rony

কর ফাঁকি মামলায় কস্তার ছয় মাসের কারাদন্ড

rony

আম্ফানে ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তায় এবার এগিয়ে এসেছে তামিমরা

mdhmajor