বিনোদন

ডাক্তার হলেন মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক : ২০১৪ সালে বাপ্পী চৌধুরীর বিপরীতে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয়েছিল চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। এরপর তিনি আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ইন্ডাস্ট্রিতে নিজেকে মোটামুটি প্রতিষ্ঠা করে ফেলেছেন এই নায়িকা।

নতুন খবর হল, অভিনেত্রী তকমার পাশাপাশি সদ্য মিষ্টি জানাতের নামের সঙ্গে যুক্ত হয়েছে একটি নতুন পদবী। রাজধানীর হাজারীবাগে অবস্থিত শিকদার মেডিকেল কলেজে পড়াশোনা করতেন তিনি। সেখান থেকে চিকিৎসক হয়ে বের হয়েছেন অভিনেত্রী। বৃহস্পতিবার প্রকাশ হয়েছে তার পরীক্ষার চূড়ান্ত ফলাফল।

এ ব্যাপারে নয়া চিকিৎসক তথা অভিনেত্রী মিষ্টি জান্নাত বলেন, ‘কাজের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে গিয়েছি। বেশ কষ্ট হয়েছে। অবশেষে আমার সেই কষ্ট স্বার্থক হয়েছে। তবে আমার থেকে মা বেশি খুশি হয়েছেন। আর মায়ের খুশিই আমার খুশি।’

মিষ্টি জান্নাত অভিনীত শেষ ছবি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ‘তুই আমার রানি’। ছবিটি গত বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছিল। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। তার জন্য জোর প্রস্তুতি শুরু করেছেন নায়িকা। নিয়মিত জিম করে শারীরিকভাবে ফিট হচ্ছেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ