Views: 11

অর্থনীতি-ব্যবসা

ডাচ্-বাংলা ব্যাংকের ডিএমডি হলেন মোহাম্মদ শহিদ উল্ল্যাহ


জুমবাংলা ডেস্ক: ডাচ্-বাংলা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছেন মোহাম্মদ শহিদ উল্ল্যাহ, এফসিএ।

৫ জানুয়ারি তাকে ব্যাংকের ডিএমডি পদে পদোন্নতি দেয়া হয়। এর আগে তিনি ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।


মোহাম্মদ শহিদ উল্ল্যাহ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘী ইউনিয়নের সাতঘড়িয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যবস্থাপনায় অনার্সসহ মাস্টার্স করা শহিদ উল্ল্যাহ আইসিএবি, আইসিএসবি এর ফেলো মেম্বার, আইসিসি থেকে সিডিসিএস ও কোয়ালিফি ইউকে থেকে একজন সার্টিফাইড ইসলামী ব্যাংকার।

তিনি ২০০০ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে প্রিন্সিপাল অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ২০১৮ সালে ডাচ-বাংলা ব্যাংকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদানের পূর্বে তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

চাকুরি জীবনে তিনি ব্যাংকের শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগসহ চীফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ শহিদ উল্ল্যাহ চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় যাচ্ছে যশোরের বাঁধাকপি

mdhmajor

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শতভাগ মানুষের ঘরে পৌঁছে দেওয়া হবে: প্রধানমন্ত্রী

mdhmajor

বাণিজ্য সহজ করতে সিসিআইএন্ডইতে যুক্ত হলো ই-পেমেন্ট সেবা

mdhmajor

জয়পুরহাটে কৃষি প্রণোদনার ১ কোটি ৬৭ লাখ টাকা বিতরণ

azad

ভারত-সিঙ্গাপুর থেকে ৮৬৭ কোটি টাকার চাল কিনবে সরকার

Saiful Islam

ঋণ বিতরণ সহজ করল বাংলাদেশ ব্যাংক

mdhmajor