Views: 1060

আন্তর্জাতিক ওপার বাংলা

ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ভাইরাল ইন্সপেক্টর বাবা


আন্তর্জাতিক ডেস্ক : বাবা পুলিশের ইন্সপেক্টর আর মেয়ে পুলিশের ডেপুটি সুপারিন্টেনডেন্ট (ডিএসপি)। পদমর্যাদায় মেয়ের অবস্থান বাবার উপরে। কর্মরত অবস্থায় বাবা-মেয়ের দেখা। সঙ্গে সঙ্গে মেয়েকে স্যালুট দিয়ে বসলেন বাবা। আর সেই ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

সম্প্রতি ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যে এ ঘটনা ঘটেছে। রবিবার বাবা-মেয়ের হাস্যজ্জ্বল এ ছবিটি অন্ধ্রপ্রদেশ পুলিশের অফিশিয়াল টুইটার পেজে পোস্ট করা হয়।

অন্ধ্রপ্রদেশের দ্বিতীয় সর্বাধিক জনবহুল জেলা গুন্টুরে সার্কেল ইন্সপেক্টর হিসেবে কর্মরত শ্যাম সুন্দর। সেখানে সম্প্রতি তার মেয়ে জেসি প্রশান্তি পুলিশের ডেপুটি সুপারিনটেনডেন্ট (ডিএসপি) হিসেবে যোগ দেন।


রাজ্য পুলিশের এক অনুষ্ঠানে মেয়েকে দেখে স্যালুট দেন শ্যাম সুন্দর। এ সময় বাবাকেও স্যালুট দেন জেসি। পুলিশের ইউনিফর্ম পরা বাবা-মেয়ের অসাধারণ সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করেন অন্য কর্মকর্তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ভাইরালের পর প্রশংসিত হয়েছেন বাবা-মেয়ে দুজনেই।

পরে ডিএসপি প্রশান্তি জানান, বাবা তাকে স্যালুট করছেন, দেখতে মোটেই ভাল লাগেনি তার, অস্বস্তিই হচ্ছিল। তিনি বলেন, ডিউটিতে থাকাকালীন অবস্থায় এই প্রথম দেখা হল আমাদের। আমায় স্যালুট করতে দেখে অস্বস্তি হচ্ছিল, যতই হোক, বাবা তো! আমি বলেছিলাম আমায় স্যালুট না করতে, কিন্তু ব্যাপারটা ঘটে গেল। আমিও পাল্টা স্যালুট করি।

জেসি ২০১৮ এর ব্যাচের। পুলিশ শাখায় যোগ দেওয়ার পর ডিউটিরত অবস্থায় এই প্রথম মুখোমুখি হন বাবা-মেয়ে। জেসি বলেছেন, বাবা আমার কাছে বিরাট অনুপ্রেরণার উৎস। ছোটবেলা থেকে তাকে নিরন্তর মানুষের সেবা করতে দেখেই বড় হয়েছি। যেভাবে পারতেন, মানুষকে সাহায্য করতেন। সেটা দেখেই এই পেশা বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। পুলিশ বিভাগ সম্পর্কে আমার মনোভাব অত্যন্ত ইতিবাচক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বাংলাদেশ দক্ষিণ এশিয়ার অর্থনৈতিক শক্তিতে পরিণত হচ্ছে : ওয়াল স্ট্রিট জার্নাল

azad

ইরাক সফরে পোপ ফ্রান্সিস

mdhmajor

ইরানের বিরুদ্ধে প্রস্তাব উত্থাপন করেনি ৩ ইউরোপীয় দেশ

Shamim Reza

কূটনীতির পথ খোলা, কিন্তু ইরানকে আগে ফিরতে হবে : ব্লিঙ্কেন

azad

করোনা টিকার পর খাবার গ্রহণে বিশেষজ্ঞের পরামর্শ

Shamim Reza

পদত্যাগের ইঙ্গিত দিলেন কোণঠাসা ইমরান খান

Shamim Reza