জাতীয় স্লাইডার

ডিজিএফআইয়ের নতুন ডিজি হলেন মেজর জেনারেল সাইফুল আলম

জুমবাংলা ডেস্ক: বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন বগুড়ার মাজিরা সেনানিবাসের এরিয়া কমান্ডার (১১ পদাতিক ডিভিশন) মেজর জেনারেল মো. সাইফুল আলম। তিনি মেজর জেনারেল মো. সাইফুল আবেদীনের স্থলাভিষিক্ত হবেন।

ডিজিএফআইয়ের মেজর জেনারেল মো. সাইফুল আবেদীনকে সাভার সেনানিবাসে নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম সেনাবাহিনীতে কমিশন পান বাংলাদেশ মিলিটারি অ্যাকাডেমির একাদশ লং কোর্সের ক্যাডেট হিসেবে। বগুড়ায় একাদশ পদাতিক ডিভিশনের দায়িত্ব পাওয়ার আগে তিনি ৭ পদাতিক ডিভিশনের জিওসি ও বরিশালের এরিয়া কমান্ডার ছিলেন।

এছাড়া, সাভার সেনানিবাসের জিওসি মেজর জেনারেল আকবর হোসেনকে মিরপুরে ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের (ডিএসসিএসসি) কমান্ড্যান্টের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি মেজর জেনারেল এনায়েত উল্লাহর স্থলাভিষিক্ত হবেন।

মেজর জেনারেল এনায়েত উল্লাহকে সেনা সদরদপ্তরের অ্যাডজুট্যান্ট জেনারেল হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। বর্তমান অ্যাডজুট্যান্ট জেনারেল মেজর জেনারেল হুমায়ুন কবিরকে যশোর সেনানিবাসে ৫৫তম পদাতিক ডিভিশনের জিওসি নিয়োগ দেওয়া হয়েছে।

প্রতিরক্ষা মন্ত্রণালয় গতকাল সোমবার এসব বদলির আদেশ জারি করে বলে সরকারের একটি সূত্র জানিয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৩ হাজার পরিবারে খাবার দিচ্ছে সিএমপি

Saiful Islam

দুর্গম পাহাড়ে ২০২জন হাম রোগীর চিকিৎসায় বিরল দৃষ্টান্ত স্থাপন সেনাবাহিনীর

mdhmajor

কোয়ারেন্টিনে থাকা ৩০ বিচারক সুস্থ, ছুটি শেষে যোগ দেবেন

Saiful Islam

অসহায়দের জন্য ১৮ টাকায় আটা ৩০ টাকায় চাল

Saiful Islam

টানা ছুটি ও সেনা মোতায়েন করোনারোধে কার্যকর প্রমাণিত হয়েছে: ইউএন বিশেষজ্ঞ

mdhmajor

সাতটি কুকুরসহ ঢাকা ছাড়লেন ২৬৯ মার্কিন নাগরিক

mdhmajor