Views: 590

বিনোদন

ডিপজলের বাড়িতে কী করছেন জয়া

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলায় সমান তালে অভিনয় করছেন তিনি। করোনার মধ্যে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন জয়া। করোনা ভয় পেছনে ফেলে কিছুদিন আগে একটি ফিচার ফিল্মে অভিনয় করেছেন তিনি।

এদিক হঠাৎ অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বাড়িতে গিয়েছেন জয়া আহসান! বর্তমানে সেখানেই অবস্থান করছেন তিনি। কিন্তু কেন?


মূল ঘটনা হলো, চার বছর আগে ‘বিউটি সার্কাস’ সিনেমার শুটিং শুরু করেন মাহমুদ দিদার। সিনেমাটির শেষ লটের শুটিং বাকি ছিল। আর তা শেষ করতেই সাভারে ডিপজলের বাড়িতে অবস্থান করছেন জয়া।

গত ২৬ সেপ্টেম্বর থেকে সরকারি অনুদানের এ সিনেমার শেষ লটের শুটিং শুরু করেছেন নির্মাতা মাহমুদ দিদার। তিনি বলেন—সাভারে ডিপজল সাহেবের বাড়িতে শুটিং করছি। জয়া আহসান, গাজী রাকায়েত ভাইসহ অনেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন। আশা করছি, এই লটে সিনেমাটির কাজ শেষ করে দর্শকদের সামনে নিয়ে আসতে পারব।

‘বিউটি সার্কাস’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান, ফেরদৌস, তৌকীর আহমেদ, হুমায়ূন সাধু ও এবিএম সুমন। এর গল্পে জয়া একজন সার্কাস শিল্পীর চরিত্রে অভিনয় করছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

প্রেমে পাগলামি না থাকলে আদরকে লোকে পর্নোগ্রাফি বলবে: স্বস্তিকা

Saiful Islam

ভিড়ের মধ্যে অসভ্যতা, আঙুল মটকে দিলেন নায়িকা

Saiful Islam

শাহরুখের লন্ডনের বাড়ি আর অক্ষয়ের টাকা চান কারিনা!

Shamim Reza

কঙ্গনাকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি

Shamim Reza

ডি ভিলিয়ার্সের তোলা বিরাট-আনুশকার অন্তরঙ্গ ছবি ভাইরাল!

Shamim Reza

প্রীতি জিনতার উদ্দেশে দেয়া সালমান খানের সেই টুইট ভাইরাল

Shamim Reza