Views: 220

অপরাধ-দুর্নীতি ঢাকা বিভাগীয় সংবাদ

ডিবি পরিচয়ে দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে ৬ লাখ টাকা ছিনতাই


জুমবাংলা ডেস্ক : ঢাকার আশুলিয়ায় ডিবি পরিচয়ে দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে প্রায় ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার দুপুর ১২টার দিকে আশুলিয়ার গণকবাড়ী ইপিজেড এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার মো. মোশারফ হোসেন ও মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হেলাল উদ্দিন। মোশারফ রাজধানীর লালবাগ এলাকায় থেকে পুরোনো প্লাস্টিকের ব্যবসা করেন। অন্যদিকে হেলাল আশুলিয়ার দক্ষিণ বাইপাইল এলাকায় ভাড়া বাসায় থাকেন।


ভুক্তভোগীরা জানান, ইসলামী ব্যাংকের ডিইপিজেড শাখা থেকে টাকা তুলে রিকশাযোগে তারা রওনা হয়েছিলেন। কিছুদূর যেতেই পাশ দিয়ে একটা সাদা প্রাইভেটকার এসে তাদের গতিরোধ করে ডিবি পরিচয় দিয়ে জোর করে গাড়িতে তুলে নেয়। পরে চোখমুখ বেঁধে মারধর করে ব্যাংক থেকে উঠানো ৫ লাখ ৬৮ হাজার টাকাসহ তাদের পকেটে থাকা টাকাও ছিনিয়ে নেয়। পরে গাজীপুরের চন্দ্রা বাসস্ট্যান্ডের কাছাকাছি অজ্ঞাত এক জায়গায় তাদের নামিয়ে দেয়। তারা আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

আশুলিয়া থানার এসআই আজহারুল ইসলাম জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে সোনা ব্যবসায়ীর ৩৮ লাখ টাকা লুট

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

অশান্তির মূলে নাস্তিকরা: বাবু নগরী

Saiful Islam

ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজশিক্ষক রিমান্ডে

Saiful Islam

কিশোরগঞ্জে ‘মাগুড়া ইউনিয়ন তথ্য জানালা’ গ্রুপের আত্মপ্রকাশ

mdhmajor

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

Saiful Islam