বিনোদন

ডিভোর্সের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন মম


বিনোদন ডেস্ক: দাম্পত্য কলহে জাকিয়া বারী মম। সংসার জীবনের শেষ দু’বছর তার সম্পর্কের টানাপড়েন চলছিল। শেষে ডিভোর্সের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন মম। কিন্তু মমর ডিভোর্স কার্যকর হতে মোট নব্বই দিন বা তিনমাস সময় লাগবে।

এই সময়ের মধ্যেই ডিভোর্সটা বাতিল করে তারা আবার এক হতে পারেন, এ রকম একটা প্রস্তাব আসে। কিন্ত এই প্রস্তাবে মম কী করবেন? এমনি এক গল্পে ‘নব্বই দিন’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে অভিনেত্রী মমকে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে। নাটকটি নির্মাণ করেছেন রতন হাসান।


এদিকে মম ঈদের জন্য চঞ্চলের বিপরীতে ‘স্যরি বলো’ শিরোনামের আরও একটি নাটকের শুটিং শেষ করেছেন। এটি নির্মাণ করেন এস এ হক অলিক। এছাড়া সম্প্রতি এই অভিনেত্রী বিপাশা হায়াতের গল্পে তৌকীর আহমেদের নির্দেশনায় ‘স্বর্ণলতা’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন।

এনিয়ে মম বেশ উচ্ছ্বসিত। তার ভাষ্য, এমন গল্পের নাটকে অভিনয় করা যে কোনো অভিনেত্রীর জন্য আনন্দের। বিপাশা আপা আমার খুব প্রিয় একজন অভিনেত্রী। তার গল্পও দারুণ। এদিকে তৌকীর ভাইয়ের সঙ্গে কাজ করে অনেক কিছু জানা যায়। অনেক বেশি আগ্রহ নিয়ে এই নাটকে কাজ করেছি। সূত্র: মানব জমিন


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

মামলার পর থেকে ‘পলাতক’ সুশান্তের প্রেমিকা রিয়া!

Saiful Islam

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ক্যাটরিনাকে যা বললেন রণবীর কাপুর

Saiful Islam

মাধুরীর গোপন প্রেমিক যারা

Shamim Reza

ভারতীয় সিনেমার আইটেম গানে সানাই

Shamim Reza

ফোক ছবির জনপ্রিয় নায়ক সাত্তার আর নেই

Shamim Reza

অপুর আইডি ব্যান করলো লাইকি কর্তৃপক্ষ

rony