Views: 313

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক


জুমবাংলা ডেস্ক : লক্ষ্মীপুরের রায়পুরে ইয়াছিন (৮) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। বুধবার (০৪ মার্চ) সন্ধ্যায় পৌর শহরের নতুন বাজার তাহজিবুল উম্মাহ ইসলামিক ইনস্টিটিউট মাদ্রাসার শিক্ষক ওমর ফারুকের বিরুদ্ধে এ অভিযোগ উঠে। রাতে সামাজিক যোগাযোযোগ মাধ্যমে ওই ছাত্রকে নির্যাতনের ছবিটি ভাইরাল হয়ে যায়।

এর আগে, বিকেলে ওই মাদ্রাসার শিক্ষক ওমর ফারুক দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ইয়াছিনকে বেদম প্রহার করে। এঘটনায় রাতেই নির্যাতনের শিকার ছাত্রটির মা রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


নির্যাতনের শিকার শিক্ষার্থীর মা লাভলী বেগম জানান, তার ছেলে নতুন বাজার তাহজিবুল উম্মাহ ইসলামিক ইনস্টিটিউট মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ে। বুধবার দুপুরে বাড়িতে এসে তার ছেলে মাদ্রাসায় না যাওয়ার বায়না করে।

খবর পেয়ে বিকেলে শিক্ষক ওমর ফারুক এসে ইয়াছিনকে টেনে হিঁচড়ে ডিস লাইনের তার দিয়ে মারতে মারতে মাদ্রাসায় নিয়ে যায়। পরে গুরুতর আহতবস্থায় ইয়াছিনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

এদিকে অভিযুক্ত শিক্ষকের বিষয়ে কোন কথা বলতে রাজী হননি মাদ্রাসা কর্তৃপক্ষ।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল জানান, মাদ্রাসা শিক্ষার্থীকে নির্যাতনের বিষয়ে একটি অভিযোগ পেয়েছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza