জাতীয়

ডেঙ্গু মোকাবেলায় তরুণদের এগিয়ে আসতে হবে: সাইফুল হক


জুমবাংলা ডেস্ক : ডেঙ্গু মোকাবেলায় স্বেচ্ছাসেবকের ভূমিকা পালনে ছাত্র-তরুণদের প্রতি আহ্বান জানিয়েছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। তিনি বলেছেন, সরকারের গতানুগতিক, দুর্বল, সমন্বয়হীন তৎপরতায় ডেঙ্গুর ভয়াবহতা ও ক্রমবর্ধমান সামাজিক নৈরাজ্যের দুর্যোগ থেকে রক্ষা পাওয়া যাবে না। দুর্যোগ মোকাবিলায় ছাত্র তরুণদের এগিয়ে আসতে হবে।


শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় সংহতি মিলনায়তনে বিপ্লবী ছাত্র সংহতির কেন্দ্রীয় প্রতিনিধি সভায় সাইফুল হক এসব কথা বলেন। ডেঙ্গু মোকাবেলায় জরুরি অবস্থা ঘোষণা করে সর্বাত্মক উদ্যোগ নিতে সরকারের প্রতি দাবি জানান তিনি।

বিপ্লবী ছাত্র সংহতির সাধারণ সম্পাদক ফায়জুর রহমান মনীরের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম অভি, তিথি সুবর্না, নাজমুস সাকিব গালিব, অনিমেশ দাস, তামান্না তালুকদার স্বর্ণা, বিজয় ঘোষ, রাজকুমার পারভেজ, সাব্বির হোসেন প্রমুখ। সভায় রফিকুল ইসলাম অভিকে আহ্বায়ক ও তিথি সুবর্নাকে সদস্য সচিব করে বিপ্লবী ছাত্র সংহতির ২৭ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সিনহার হত্যাকারীরা পার পাবে না : কাদের

Shamim Reza

কক্সবাজারে সেনা প্রধান ও আইজিপি

rony

সাবরিনা-আরিফের বিরুদ্ধে চার্জশিট প্রস্তুত ডিবির, বিকেলে দাখিল

Shamim Reza

সিনহার মৃত্যু : টেকনাফ যাচ্ছেন সেনাপ্রধান ও পুলিশ মহাপরিদর্শক

rony

শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী : কাদের

azad

রাজিবপুর ও চিলমারীতে পানিসম্পদ সচিবের ত্রাণ বিতরণ

azad