in ,

ডেমরায় নার্সারিতে যুবকের হাত-পা বাঁধা লাশ

জুমবাংলা ডেস্ক : রাজধানীর ডেমরার আমুলিয়া এলাকায় সড়কের পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার অনুমানিক বয়স ৩১ বছর। মঙ্গলবার দুপুরে আমুলিয়া মডেল টাউন সংলগ্ন স্নিগ্ধা নামে একটি নার্সারির পেছনে লাশটি পাওয়া যায়। মঙ্গলবার রাত পর্যন্ত ওই যুবকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই যুবকের হাত-পা সাদা রশি দিয়ে বাঁধা ও গলায় সাদা রশি পেঁচানো ছিল। গায়ে ছিল ফ্যাকাশে আকাশি রঙের জিন্সের প্যান্ট ও ভায়োলেট-রয়েল ব্লু রঙের ফুলহাতা জার্সি। লাশের বাম পাশে মুখ দিয়ে বের হওয়া রক্তের দাগ দেখা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ডেমরা থানা পুলিশ জানায়, নার্সারিতে গাছ কিনতে আসেন এক ব্যক্তি। তিনি গাছ দেখতে দেখতে নার্সারির পেছন দিকে গিয়ে দেখেন কেউ ‘শুয়ে’ আছেন। পরে নার্সারির মালিক আজাদকে ডেকে নিয়ে কাছ থেকে দেখেন হাত-পা বাঁধা ও গলায় সাদা রশি পেঁচানো এক যুবক পড়ে আছে। পরে তারা পুলিশে খবর দেন।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, খবর পেয়ের পুলিশ লাশ উদ্ধার করে। স্থানীয়রা তার পরিচয় শনাক্ত করতে পারেনি। তাই আঙুলের ছাপসহ প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করা হয়েছে।

ওসি বলেন, প্রাথমিকভাবে মনে হয়েছে, কেউ তাকে খুন করে নার্সারির নির্জন স্থানে ফেলে রেখেছে। তবে পরিচয় শনাক্ত হলে বিস্তারিত জানা যাবে। পুলিশ তদন্ত চালাচ্ছে।