Views: 158

ঢাকা বিভাগীয় সংবাদ

ডেমরায় ১৩ বছর বয়সী মাদরাসা ছাত্রীকে অপহরণ


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : রাজধানীর ডেমরায় ১৩ বছরের এক মাদরাসা শিক্ষার্থী অপহরণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অপহৃতের বাবা মঙ্গলবার দিনগত রাত সোয়া ২টার দিকে ডেমরা থানায় অভিযুক্ত অপহরণকারী ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করেন।

অভিযুক্ত আসামিরা হলেন- ভোলার দৌলতখাঁ থানার কেলাকোপা গ্রামের মিলনের ছেলে অপহরণকারী রিপন (১৯), তার মা সমিরন (৪৫), বোন রুমা (২৪) ও সোনিয়া (১৬)। অভিযুক্তরা সবাই ডেমরার বামৈল মদিনা নগর এলাকার বাসার সাহেবের বাড়ির ভাড়াটিয়া।


সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, অপহৃত কিশোরী ডেমরার স্টাফ কোয়ার্টার একটি মহিলা মাদরাসায় পড়াশোনা করত। মাদরাসায় যাওয়া -আসার পথে প্রায়ই রিপন মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত।

এদিকে মেয়েটি ওই প্রস্তাবে রাজি না হওয়ায় রিপন তার ওপর ক্ষিপ্ত হয়। ক্ষিপ্ততার এক পর্যায়ে রিপন পূর্ব পরিকল্পিতভাবে তার সহযোগীদের নিয়ে গত ১৮ অক্টোবর সন্ধ্যার পরে মেয়েটিকে তাদের বাড়ির সামনে থেকে অপহরণ করে।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা রকিবুল হাসান মোবাইল ফোনে বলেন, বর্তমানে আসামিরা পলাতক থাকলেও শিগগিরই মেয়েটিকে উদ্ধার করা হবে। সেই সঙ্গে অপহরণকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছেলে বিদেশ, পুত্রবধূকে শ্লীলতাহানি করতে গিয়ে শ্বশুর ধরা

Shamim Reza

ছাগল চুরির অভিযোগে দুই কিশোরকে গাছে বেঁধে পেটাল মাদকসেবীরা

Saiful Islam

ডিবি পরিচয়ে দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

বৃদ্ধ বাবাকে পিটিয়ে হাসপাতালে পাঠাল পাষণ্ড ছেলে

Saiful Islam

প্রাইভেটকারের চাপায় প্রাণ গেল তরুণ-তরুণীর

Saiful Islam

প্রেমের সম্পর্ক থেকে দৈহিক মেলামেশা, বিয়ের চাপ দিতেই হত্যা

Saiful Islam