Views: 27

জাতীয়

ডোপ টেস্টে ধরা: চাকরি খোয়ালেন পল্লবী থানার এসআই


জুমবাংলা ডেস্ক: ঢাকা মহানগরের পল্লবী থানার এক পুলিশ সদস্যকে মাদক সেবনের দায়ে চাকরিচ্যুত করা হয়েছে। মঙ্গলবার দিনভর পল্লবী থানায় এ নিয়ে বেশ আলোচনা ছিল। চাকরিচ্যুত ওই পুলিশ সদস্যের নাম আরিফ হোসেন মল্লিক। তিনি পল্লবী থানায় এসআই পদে কর্মরত ছিলেন।

সম্প্রতি ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) কর্মরত সহস্রাধিক সদস্যের ডোপ টেস্ট করা হয়েছে। এর মধ্যে পল্লবী থানার এসআই আরিফ হোসেন মল্লিকও রয়েছেন। ডিএমপির সদর দফতরের তালিকা অনুযায়ী, এসআই আরিফের বিরুদ্ধে হেরোইন সেবনের প্রমাণ পাওয়া গেছে।


এসআই আরিফ হোসেন মল্লিকের বিরুদ্ধে মাদক সংশ্লিষ্ট বেশ কিছু অভিযোগ রয়েছে। একটি গোয়েন্দা সংস্থার গোপন প্রতিবেদনেও মাদক কারবারিদের সঙ্গে তার সখ্যতার বিষয়টি ওঠে এসেছে। এক সময় থানার সবচেয়ে প্রভাবশালী অফিসারও ছিলেন তিনি।

সূত্র জানায়, পল্লবী এলাকার বিহারী-অবাঙালি ক্যাম্পগুলো মূলত মাদকের আখড়া। এ সুবাধে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিশেষ সখ্যতা গড়ে ওঠে এসআই আরিফের। এক পর্যায়ে আরিফ নিজেই মাদকাসক্ত হয়ে পড়েন। এ ছাড়া বেশ কয়েকটি মাদক স্পট থেকেও তিনি নিয়মিত টাকা নিতেন।

এ ব্যাপারে আরিফ বলেন, গতকাল (সোমবার) আমাকে রাজারবাগে ক্লোজড (প্রত্যাহার) করা হয়েছে। তবে তিনি চাকরিচ্যুত হওয়ার বিষয়টি এড়িয়ে যান।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, আরিফকে চাকরিচ্যুত করা হয়েছে শুনেছি। এখনও কাগজপত্র হাতে পাইনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ইরফান ইস্যুতে যা বললেন র‍্যাবের ডিজি

Shamim Reza

নির্বাচনী প্রচারে হেলিকপ্টারে এলাকায় নামলেন ইউপি চেয়ারম্যান প্রার্থী

rony

চট্টগ্রামে নতুন করে ১০৩ জনের করোনা শনাক্ত

azad

আগামীকাল রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

Shamim Reza

অষ্টম শ্রেণি পাস বিএনপি প্রার্থী, এইচএসসি সনদ দিতে পারেননি আ.লীগ প্রার্থী

rony

সিলেট বিভাগে একদিনে করোনায় আক্রান্ত ২৭

azad