বিনোদন

ঢাকাই নায়িকাকে হোটেলে কুপ্রস্তাব ও আপত্তিকর ছবি চাইলেন কলকাতার পরিচালক

বিনোদন ডেস্ক : কলকাতার এক খ্যাতনামা পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে বাংলাদেশের নায়িকাকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি এবং মিডিয়া জগতে চলছে তোলপাড়।

এই অভিযোগ উঠেছে টালিগঞ্জের অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে, যিনি আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাবেক স্বামী। হোটেলে গিয়ে একান্তে কথা বললেই মিলবে সিনেমায় অভিনয়ের সুযোগ এমন অভিযোগ পরিচালকের বিরুদ্ধে!

সম্প্রতি তেলুগু ছবিতে কাজ করছেন বলে আলোচনার শিরোনাম হয়েছেন শান্তা পাল। তাছাড়া কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে একটি বাংলা ছবিতেও কাজ করার কথা রয়েছে তার।

এবিপি আনন্দ, সংবাদ প্রতিদিন সহ কলকাতার নামকরা গণমাধ্যমগুলোতে এ নিয়ে বিস্তারিত প্রতিবেদন প্রকাশিত হয়েছে।


সংবাদ প্রতিদিন এক প্রতিবেদনে জানায়, হোটেলের ঘরে গিয়ে কথা বললেই মিলবে ভালো বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ! শান্তাকে এমন প্রস্তাব দেন রাজীব। তবে এখনো কোনোরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি পরিচালকের তরফে।

শান্তা জানান, ফেইসবুকের মাধ্যমেই তার যোগাযোগ হয় রাজীব কুমারের সঙ্গে। রাজীবই বলেন, একটি ছবির বিষয়ে কথা বলার জন্য তিনি নাকি ঢাকা যাবেন। অভিনেত্রী যদি তার ছবিতে কাজ করতে রাজি থাকেন, তাহলে হোটেলের ঘরে গিয়ে পরিচালকের সঙ্গে কথা বলতে হবে।

অভিযোগ এখানেই শেষ নয়! শান্তার কথায়, পরিচালক নাকি তাকে কুপ্রস্তাব দেয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। তবে তিনি রাজি হননি!

একজন পেশাদার পরিচালকের এমন নোংরা আচরণে ভীষণ অবাক হয়েছেন শান্তা। এজন্য রাজিবের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে শান্তা বলেন, ‘রাজিব বিশ্বাস আমার সঙ্গে প্রতারণার ফাঁদ পেতেছিলেন। আমার মনে হয় উনি আমাকে নিয়ে কাজও করতেন না। উনি দেবের কথা বলে আমাকে রাজি করাতে চেয়েছিলেন। বিষয়টি নিয়ে ওপার বাংলার কয়েকজনের সঙ্গে কথা বলেছি। বিমান চলাচল শুরু হলে টলিউডে গিয়ে রাজিবের বিরুদ্ধে সংশ্লিষ্ট সংগঠনে লিখিত অভিযোগ দেব।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অ্যাম্বুলেন্সে তোলার সময় জীবিত ছিলেন সুশান্ত! যা বললেন সেই ড্রাইভার

rony

তদন্তে মিলছে চাঞ্চল্যকর তথ্য, অ্যাম্বুলেন্সেও বেঁচে ছিলেন সুশান্ত

Sabina Sami

সিনহা হত্যাকাণ্ড : জড়িত থাকার কথা অস্বীকার করে যা বললেন ইলিয়াস কোবরা

Sabina Sami

ক্যারিয়ার বাঁচাতে নগ্ন দৃশ্যে রাজি, সুযোগ নেন দুই অভিনেতা

Shamim Reza

দিশার ময়নাতদন্তের রিপোর্টে তোলপাড়, উদ্ধার হয়েছিল নগ্ন লাশ

Shamim Reza

এক লাখে ‘বিদ্যা সিনহা মিম’

globalgeek